Dr. Neem on Daraz
Victory Day
প্রধানমন্ত্রীকে কটূক্তি

মহিলা দলের সম্পাদক সুলতানার বিরুদ্ধে প্রতিবেদন ২৩ মার্চ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৩, ১২:৫২ পিএম
মহিলা দলের সম্পাদক সুলতানার বিরুদ্ধে প্রতিবেদন ২৩ মার্চ

ফাইল ছবি

ঢাকাঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তির মামলায় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য আগামী ২৩ মার্চ দিন নির্ধারণ করেছেন আদালত।

রোববার (৫ ফেব্রুয়ারি) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তবে এদিন মামলার প্রতিবেদন দাখিল করেননি তদন্তকারী কর্মকর্তা। সে কারণে প্রতিবেদন দাখিলের জন্য এদিন ধার্য করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরি।

এ তথ্য জানিয়েছেন আদালতের পল্টন থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক শাহ আলম।

গত বছরের ৬ নভেম্বর রাজধানীর পল্টন থানায় সুলতানার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ। ওইদিন সকালে গুলশানের বাসা থেকে মহিলা দলের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত মহিলা আসনের সাবেক এই সংসদ সদস্যকে গ্রেপ্তার করেন র‍্যাব-৩ এর সদস্যরা।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ১ সেপ্টেম্বর বিএনপির কর্মসূচি চলাকালে প্রকাশ্যে মিডিয়াকর্মীদের উপস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বক্তব্য দেন সুলতানা আহম্মেদ। সেখানে তিনি ‘উসকানিমূলক ও আপত্তিকর’ কথা বলেন। এছাড়া দেশে বিশৃঙ্খলা সৃষ্টির জন্য আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতিসহ স্বাধীনতাযুদ্ধ ও বিচার বিভাগকে প্রশ্নবিদ্ধ করার লক্ষ্যে বক্তব্য দেন তিনি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে