Dr. Neem on Daraz
Victory Day

চার পদে ৩৫ জনকে চাকরি দেবে পানিসম্পদ পরিকল্পনা সংস্থা


আগামী নিউজ | চাকরি ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২, ১২:০৩ পিএম
চার পদে ৩৫ জনকে চাকরি দেবে পানিসম্পদ পরিকল্পনা সংস্থা

ঢাকাঃ পানিসম্পদ পরিকল্পনা সংস্থা (ওয়ারপো) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি চার শূন্য পদে মোট ৩৫ জন কর্মী নিয়োগ দেবে। আবেদনগ্রহণ ২৫ জানুয়ারি সকাল ১০টায় শুরু হয়ে চলবে ১৬ ফেব্রুয়ারি ২০২২ রাত ১২টা পর্যন্ত।

পদের নাম: উপসহকারী প্রকৌশলী/কার্টোগ্রাফার
পদসংখ্যা: ১৪
বেতন গ্রেড: ১০
বেতন: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা
যোগ্যতা: পুরকৌশলে ডিপ্লোমাসহ কার্টোগ্রাফিতে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম: হিসাবরক্ষক
পদসংখ্যা: ৭
বেতন গ্রেড: ১৪
বেতন: ১০,২০০-২৪,৬৮০ টাকা
যোগ্যতা: স্নাতক ডিগ্রিসহ সরকারি বা আধা সরকারি সংস্থায় ৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ৭
বেতন গ্রেড: ১৬
বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা
যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার ব্যবহারে দক্ষতা থাকতে হবে।

পদের নাম: অফিস সহায়ক
পদসংখ্যা: ৭
বেতন গ্রেড: ২০
বেতন: ৮,২৫০-২০,০১০ টাকা
যোগ্যতা: এসএসসি বা সমমান পাস।

বয়সসীমা : আগ্রহী প্রার্থীদের বয়স ২০২২ সালের ১৬ ফেব্রুয়ারি ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন যেভাবে :  আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে দেওয়া নির্ধারিত ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন পূরণসংক্রান্ত নিয়মাবলি ও আবেদন ফি জমা দেওয়ার প্রক্রিয়া ওয়ারপোর ওয়েবসাইট ও টেলিটকের এই ওয়েবসাইট বা এই লিংক থেকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে সমস্যা হলে টেলিটক মোবাইল থেকে ১২১ নম্বরে কল বা vas.query@teletalk.com.bd অথবা

sco_cis@warpo.gov.bd ঠিকানায় মেইল করা যাবে। মেইলের সাবজেক্টে প্রতিষ্ঠানের নাম, পোস্ট, ইউজার আইডি এবং যোগাযোগের নম্বর উল্লেখ করতে হবে।

আবেদন ফি: পরীক্ষার ফি বাবদ উপসহকারী প্রকৌশলী পদের জন্য ৫০০ টাকা, সার্ভিস চার্জ ৬০ টাকাসহ মোট ৫৬০ টাকা; হিসাবরক্ষক পদের জন্য ৪০০ টাকা, সার্ভিস চার্জ ৪৮ টাকাসহ মোট ৪৪৮ টাকা; অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদের জন্য ৪০০ টাকা, সার্ভিস চার্জ ৪৮ টাকাসহ মোট ৪৪৮ টাকা এবং অফিস সহায়ক পদের জন্য ৩০০ টাকা, সার্ভিস চার্জ ৩৬ টাকাসহ মোট ৩৩৬ টাকা অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রি–পেইড মোবাইল থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে। 

আবেদনের সময়সীমা: ২৫ জানুয়ারি ২০২২, সকাল ১০টা থেকে ১৬ ফেব্রুয়ারি ২০২২ রাত ১২টা পর্যন্ত।

 

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে