Dr. Neem on Daraz
Victory Day

একাধিক পদে চাকরি দেবে বার্গি লেক ভ্যালী


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: মে ২৩, ২০২১, ০১:৪৬ এএম
একাধিক পদে চাকরি দেবে বার্গি লেক ভ্যালী

চাকরি ডেস্কঃ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রাঙ্গামাটির বার্গি লেক ভ্যালী।আগ্রহী যোগ্য প্রার্থীরা নিম্নোক্ত পদ অনুযায়ী আগামী ১৫ জুলাই বিকেল ৫:০০ ঘটিকার মধ্যে আবেদন পত্র জমা দিতে পারবেন।

 

 

 পদের নাম ও যোগ্যতাঃ


১ ৷ রেস্টুরেন্ট ম্যানেজার,পদের সংখ্যা-০১,লিঙ্গ- মহিলা/পুরুষ, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা- অনার্স/বিএ: রেস্টুরেন্ট চালানোয় কমপক্ষ্যে ৭ বছর ও মোটরসাইকেল চালনায় অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে,বেতন আলোচনা সাপেক্ষে।

২৷ কটেজ ম্যানেজার,পদের সংখ্যা-০১,লিঙ্গ- মহিলা/পুরুষ, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা- অনার্স/বিএ: হোটেল/কটেজ চালানোয় কমপক্ষ্যে ৫ বছর ও মোটরসাইকেল চালনায় অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে৷ এই পদে মহিলা প্রার্থীদের বিশেষ অগ্রাধিকার দেওয়া হবে৷ ,বেতন আলোচনা সাপেক্ষে৷ 

৩৷ মার্কেটিং ম্যানেজার পদের সংখ্যা-১,লিঙ্গ-পুরুষ, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা-বিএ,,বেতন আলোচনা সাপেক্ষে।

৪ ৷ সোসিয়্যাল মিডিয়া ম্যানেজার, পদের সংখ্যা-০১, লিঙ্গ- মহিলা/পুরুষ, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা- অনার্স/বিএ:  ইংরেজী পারদর্শী মহিলাদের অগ্রাধিকার দেওয়া হবে,বেতন আলোচনা সাপেক্ষে।

৫৷ হিসাব রক্ষক (পার্ট টাইম)
পদের সংখ্যা-০১,লিঙ্গ- মহিলা/পুরুষ, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা- ৩ বছরের অভিজ্ঞতা, বেতন আলোচনা সাপেক্ষে।

৬ ৷ প্রবেশ কাউন্টার,পদের সংখ্যা-১,লিঙ্গ-মহিলা/পুরুষ, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা-এসএসসি, বেতন আলোচনা সাপেক্ষে।


৭৷ বাবুর্চি,পদের সংখ্যা-২, লিঙ্গ-পুরুষ, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা-অষ্টম,কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা ৷ বেতন আলোচনা সাপেক্ষে। 

৮ ৷ বাবুর্চি সহকারী,পদের সংখ্যা-২ (১ জন মহিলা শুধু স্টাফদের রান্নার জন্য), লিঙ্গ-পুরুষ/মহিলা, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা- অষ্টম, কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা, বেতন আলোচনা সাপেক্ষে। 

৯ ৷ সুইমিংপুল স্টাফ ,পদের সংখ্যা-১, লিঙ্গ-পুরুষ, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা- অষ্টম,কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা ৷  বেতন আলোচনা সাপেক্ষে। 


১০ ৷ রেস্টুরেন্ট বয়,পদের সংখ্যা-৬, লিঙ্গ-পুরুষ, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা- অষ্টম,কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা ৷ বেতন আলোচনা সাপেক্ষে। 

১১ ৷ কটেজ রুম এটেনডেন্ট, পদের সংখ্যা-৩, লিঙ্গ-পুরুষ, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা- অষ্টম,কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা ৷ বেতন আলোচনা সাপেক্ষে।

১২ ৷ ঝাড়ুদার কাম বাগান মালী,পদের সংখ্যা-২, লিঙ্গ-পুরুষ/মহিলা, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা- অষ্টম,কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা ৷ বেতন আলোচনা সাপেক্ষে।

১৩ ৷ পার্কিং বয়,রেস্টুরেন্ট বয়,পদের সংখ্যা-১, লিঙ্গ-পুরুষ, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা- অষ্টম,কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা ৷বেতন আলোচনা সাপেক্ষে।

প্রয়োজনীয় কাগজপত্র শর্তাবলী 

১ ৷ জীবন বৃত্তান্তসহ দরখাস্ত
২ ৷ পাসপোর্ট সাইজের ০২ কপি ছবি 
৩ ৷ জাতীয় পরিচয় পত্রের ফটোকপি

৪ ৷ মোখিক পরীক্ষার জন্য কোন প্রকার টিএ/ডিএ হবেনা।


দরখাস্ত জমা দেওয়ার স্থান-
১৷ কেপিএস ফ্যাশন,রাজবাড়ী পেট্রোল পাম্পের পার্শে,রাঙ্গামাটি

২ ৷ বার্গি লেক ভ্যালি,ডেইল্ল্যা বাগান,বরাদম,রাঙ্গামাটি

এমডি 

বার্গি লেক ভ্যালি,রাঙ্গামাটি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে