Dr. Neem on Daraz
Victory Day

রাত ১২টায় ফার্মেসি বন্ধের সিদ্ধান্তে স্বাস্থ্যমন্ত্রীর বিস্ময়


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ২৫, ২০২২, ০১:২৭ পিএম
রাত ১২টায় ফার্মেসি বন্ধের সিদ্ধান্তে স্বাস্থ্যমন্ত্রীর বিস্ময়

ঢাকাঃ বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের রাত ১২টার পর ওষুধের দোকান বন্ধের সিদ্ধান্তে বিস্ময় প্রকাশ করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। বৃহস্পতিবার (২৫ আগস্ট) স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তারা তাকে এ বিষয়ে অবগত করলে তিনি এ বিস্ময় প্রকাশ করেন।

এমনকি স্বাস্থ্যমন্ত্রী এই সিদ্ধান্তের বিষয়ে জানেন না বলে কর্মকর্তাদের জানান।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান গণমাধ্যমকে এমন তথ্য জানিয়েছেন। 

তিনি জানান, রাত ১২টার পর ফার্মেসি বন্ধ রাখার বিষয়টি স্বাস্থ্যমন্ত্রী জানেন কি না তা আজ জানতে চেয়েছিলাম। এমন খবর শুনে মন্ত্রী বিস্ময় প্রকাশ করে বলেছেন, এটি তিনি জানেন না ও এই সিদ্ধান্তের বিপক্ষে দ্বিমত পোষণ করেছেন।

গত ২২ সেপ্টেম্বর জাতীয় বিভিন্ন পত্রিকায় গণবিজ্ঞপ্তি দিয়ে ডিএসসিসি জানায়, আগামী ১ সেপ্টেম্বর থেকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) আওতাধীন এলাকায় সব দোকান পাট, শপিং মল, মার্কেট, বিপণীবিতান, কাঁচাবাজার ও ব্যবসা প্রতিষ্ঠান রাত ৮টায় বন্ধ করতে হবে।

এতে আরো বলা হয়, সাধারণ ওষুধের দোকান রাত ১২টায় এবং হাসপাতালের সঙ্গে সংযুক্ত নিজস্ব ওষুধের দোকান রাত ২টার মধ্যে বন্ধ করতে হবে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে