Dr. Neem on Daraz
Victory Day

সিনিয়র স্টাফ নার্স নিয়োগের বাছাই পরীক্ষার ফল প্রকাশ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩, ০২:৩০ পিএম
সিনিয়র স্টাফ নার্স নিয়োগের বাছাই পরীক্ষার ফল প্রকাশ

ফাইল ছবি

ঢাকাঃ সিনিয়র স্টাফ নার্স পদে বাছাই পরীক্ষার ফল প্রকাশ করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (বিপিএসসি)। পরীক্ষায় ৪৬৮ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছেন। এসব প্রার্থীরা পরবর্তীতে লিখিত পরীক্ষায় বসবেন।

মঙ্গলবার (১৪ মার্চ) বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (বিপিএসসি) পরীক্ষা নিয়ন্ত্রক (নন-ক্যাডার) আবদুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অধীন, পরিবার পরিকল্পনা অধিদফতরের সিনিয়র স্টাফ নার্স নিয়োগের জন্য গত ২৪ ফেব্রুয়ারি এমসিকিউ পরীক্ষা নেওয়া হয়। এ পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে ৪৬৮ প্রার্থী লিখিত পরীক্ষার জন্য সাময়িকভাবে নির্বাচিত হয়েছেন।

এতে আরও বলা হয়, প্রকাশিত ফলে যুক্তিসংগত কারণে কোনো সংশোধনের প্রয়োজন হলে, কমিশন তা সংশোধনের অধিকার সংরক্ষণ করে। কোনো প্রার্থীর ক্ষেত্রে সংশ্লিষ্ট নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত কোনো শর্তের গুরুতর ঘাটতি পাওয়া গেলে মৌখিক পরীক্ষার পূর্বে বা পরে যেকোনো পর্যায়ে তার প্রার্থিতা বাতিল করা হবে।

লিখিত পরীক্ষার স্থান, তারিখ, সময়সূচি ও পরীক্ষা সংক্রান্ত অন্যান্য বিস্তারিত তথ্য পরে জাতীয় দৈনিক পত্রিকা ছাড়াও কমিশনের ওয়েবসাইটে (www.bpsc.gov.bd) প্রকাশ করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে