Dr. Neem on Daraz
Victory Day

সিনেমা প্রযোজনায় ক্রিকেটার ধোনি


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ১৩, ২০২২, ০৪:০২ পিএম
সিনেমা প্রযোজনায় ক্রিকেটার ধোনি

ঢাকাঃ ভারতীয় ক্রিকেট দলের সর্বকালের সেরা ক্রিকেটারদের একজন মহেন্দ্র সিং ধোনি। ভারতকে ওয়ানডে এবং টি-২০ ক্রিকেট বিশ্বকাপ জেতানো এই অধিনায়ককে নিয়ে নির্মিত হয়েছে সিনেমাও। ২০১৬ সালে মুক্তি পাওয়া তার বায়োপিক ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ বক্স অফিসে বিপুল সাফল্যও পেয়েছিল।

এবার অন্যভাবে চলচ্চিত্রে নাম লেখাচ্ছেন ধোনি। তামিল সিনেমা প্রযোজনা করবেন তিনি, সর্বভারতীয় একটি ইংরেজি দৈনিক বুধবার এই খবর প্রকাশ করেছে। খবর আনন্দবাজারের। ওই সিনেমায় মুখ্য নারী চরিত্রে অভিনেত্রী হিসাবে ধোনি সই করিয়েছেন নয়নতারাকে। দক্ষিণী অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। আইপিএল শেষ হলেই সিনেমার ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা করবেন ধোনি।

ঘোষণার আগে সিনেমার জন্য শক্তিশালী একটি টিম গড়ছেন তিনি। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল ধোনির জীবন কাহিনী নিয়ে এমএস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি নামের একটি সিনেমা। বহুভাষায় মুক্তি পাওয়া সিনেমাটি বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছিল।

এতে ধোনির চরিত্রে অভিনয় করেন সুশান্ত সিং রাজপুত। তার সঙ্গে ছিলেন, দিশা পাটানি এবং কিয়ারা আদভানি।

এ ছাড়া অথর্ব শিরোনামের এক পৌরাণিক ওয়েব সিরিজেও নাম ভূমিকায় অভিনয় করছেন ধোনি। রমেশ তামিলমানি রচিত ওই সিরিজও প্রযোজনা করছে ধোনি এন্টারটেইনমেন্ট।

কয়েকদিন আগে সেই ওয়েব সিরিজের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা গেছে, পুরাকালের এক যোদ্ধার চেহারায় দৈত্য-দানবদের সঙ্গে লড়াই করছেন ধোনি। তার এই নতুন ভূমিকায় অবতীর্ণ হওয়ার নেপথ্যে রয়েছেন ক্রিকেটার-পত্নী সাক্ষী।

এদিকে নয়নতারা বর্তমানে শাহরুখ খানের বিপরীতে বলিউডে আত্মপ্রকাশের অপেক্ষায়। গত বছর এই সিনেমার ঘোষণা করেন দক্ষিণী পরিচালক অ্যাটলি কুমার। তবে সিনেমাটির নাম জানাননি তিনি।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে