Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

মুক্ত হয়ে গেছে রংপুরের আশিস ও এক্স কবি-র পথ


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২১, ০৭:৪১ পিএম

ঢাকাঃ   গত মঙ্গলবার(৭ সেপ্টেম্বর) we duo studio এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে রিলিজ হয়ে গেছে রংপুরের জনপ্রিয় র‍্যাপারের গান পথ। গানটি লিখেছেন গানের শিল্পিরা।গানের সাউণ্ড ডিজাইন করেছেন অভিজ্ঞ সাউন্ড ইঞ্জিনিয়ার আশিস সরকার। রিলিজের কয়েক দিনের মধ্যেই গানটি জনপ্রিয়তা পেয়েছে রংপুরসহ পুরো বাংলাদেশে এবং স্বাদরে গ্রহণ করেছেন সবাই।

শৈশব ফিরে পাওয়ার আকুলতাকে কেন্দ্র করেই সৃষ্টি হয়েছে পথের।সত্যিই প্রতিনিয়ত বড় হবার তাগিদেও আমরা ভূলতে পাড়ি না আমাদের চিরচেনা শৈশব।দায়িত্বের বোজা যখন কাধকে ভাড়ি করে দেয় তখন বারবার মনে হয় শৈশবে ফিরতে পারলে মন্দ হতো না। মন্দ হতো না স্কুলের ইউনিফর্ম আবার পড়তে পারলে, আবার ডাঙ্গুলি,কানামাছি,গোল্লাছুটের মাঠে বন্ধুদের সাথে খেলতে পারলে। জীবন বড়ই বৈচিত্রময়। জীবিকার অন্বেষনে নিয়মের শৃঙ্খলে আটকে পড়ি আমরা। ডাকনাম হয়ে যায় "বড় হয়ে গেছি"। বয়স বারবেই। - 
বয়সের ভাড়ে শৈশব ফিরে আসে না। 

মুঠোফোনে কথা হয়েছে পথ গানের র‍্যাপার এক্স কবি-র সাথে। গান নিয়ে পরিকল্পনা জানতে চাইলে তিনি বলেন,গান করি গান ভালোবাসি তাই। সব সময় ভালোর পক্ষে-মানবতার পক্ষে ও বাংলাদেশের হয়ে গান করে যাবো। ক্ষ্যাপা গান হলো প্রতিবাদের ভাষা - আমি নিজের বা নিজেদের জন্য লেখা নিজের কথা দিয়েই সৃষ্টি করি গান। সুযোগ হলেই ভালো গান উপহার দিতে চাই।  র‍্যাপকে ঘিরে মানুষের ভূল ধারণা গুলো বদলাতে চাই। বাংলা গান নিয়ে বাংলায় থেকে বাংলার ভালো করতে চাই।মাত্র ২১ বছর বয়সে তার লেখনী পড়ে মুগ্ধ সবাই। সহজ ভাবে উপস্থাপন করার দারুন ক্ষমতা তার লেখাতে। আমরা কবির মঙ্গল কামনা করি।