Dr. Neem on Daraz
Victory Day

ইসলামী গান মুক্তি দিলেন হিরো আলম


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মার্চ ২৬, ২০২৩, ০৩:৪৭ পিএম
ইসলামী গান মুক্তি দিলেন হিরো আলম

ঢাকাঃ পবিত্র রমজান মাসে ইসলামী গান মুক্তি দিলেন হিরো আলম। গানটি প্রকাশের সঙ্গে সঙ্গে তার ভক্তরা লুফে নিয়েছেন। আজ (২৬ মার্চ) দুপুরে হিরো আলমের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে এ ইসলামী গানটি মুক্তি পেয়েছে। গানটির শিরোনাম ‘মাহে রমজান’। কথা ও সুর করছেন আব্দুল কাদির হাওলাদার।

নতুন গান প্রসঙ্গে হিরো আলম গণমাধ্যমকে বলেন, “সব সময় নতুন কিছু করতে চেষ্টা করে যাচ্ছি। সেই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাসে ‘মাহে রমজান’ নামে একটা ইসলামী গান মুক্তি দিলাম আজকে। আশা করছি আমার এ ইসলামী গানটি আমার দর্শক-শ্রোতারা সাদরে গ্রহণ করবেন। তার পাশাপাশি সবাইকে গানটি শোনার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।”

তিনি আরও বলেন, ‘সামনের দিনগুলতে আরও ইসলামী গানে কণ্ঠ দেওয়ার পরিকল্পনা আছে। আর আমি যার সঙ্গে কাজ করছি তিনি অনেক ইসলামী গানের গীতিকার, সুরকার ও সংগীত আয়োজক।’

ইভেন্ট ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন হিরো আলম। তার হাতে বর্তমানে পাঁচটি সিনেমা রয়েছে। চলতি বছর সিনেমাগুলোর কাজ শেষ হবে বলে জানান তিনি।

এদিকে সম্প্রতি দুবাই খুনের অভিযোগে অভিযুক্ত ফেরারি আসামি আরাভ খানের জুয়েলারি দোকানের উদ্বোধন করে সমালোচনার মুখে পড়েন হিরো আলম।

গানের লিংক: ক্লিক করুন

বুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে