Dr. Neem on Daraz
Victory Day

বিয়ের দুই সপ্তাহ না যেতেই হাসপাতালে পরীমনি


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২২, ০৪:২৫ পিএম
বিয়ের দুই সপ্তাহ না যেতেই হাসপাতালে পরীমনি

ছবিঃ সংগৃহীত

গাজীপুরে শুটিং স্পটে অসুস্থ হয়ে পড়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরী মনি। তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার সঙ্গে স্বামী শরিফুল রাজও আছেন।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) খবরটি পরীমনি নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, হাসপাতালে আছি। বাকিটা এখনও জানি না।

জানা গেছে, গত মঙ্গলবার রাতে গাজীপুরের শালনায় ‘মা’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে যান পরীমনি। বুধবার সকাল থেকে টানা শুটিং হওয়ার কথা ছিল। তবে শুটিং শুরুর আগেই মধ্যরাতে পরীমনির শরীর খারাপ হতে থাকে। জ্বর-কাশিসহ করোনার লক্ষণ দেখা দেয়।

এ বিষয়ে সিনেমার পরিচালক অরণ্য আনোয়ার বলেন, আমরা পরীর এমন অবস্থা দেখে বুধবার সকালেই শুটিং প্যাকআপ করার সিদ্ধান্ত নিই। আমার কাছে আগে জীবন, পরে শুটিং। কিন্তু পরী বারবার বলছিলেন, তিনি একটা দিন দেখতে চান। তার বিশ্বাস ছিল জ্বর কেটে যাবে। শুটিংটা শেষ করেই বাড়ি ফিরবেন। কিন্তু বুধবার মধ্যরাতে পরীর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে ভোররাতের দিকে তাৎক্ষণিকভাবে ঢাকায় আনা হয়। এরপর বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করানো হয়। নায়িকার সঙ্গে তার স্বামী শরিফুল রাজ আছেন।

আরও জানা গেছে, হাসপাতালে তার করোনা পরীক্ষার জন্য স্যাম্পল দেওয়া হয়েছে। ফল পেতে সময় লাগবে। তবে এ বিষয়ে পরী মনি আর কোনো মন্তব্য পাওয়া যায়নি।

পরী মনি সম্প্রতি গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণীন’ এবং চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’ শেষ করেছেন। হাতে রয়েছে রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ ও অরণ্য আনোয়ারের ‘মা’।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে