Dr. Neem on Daraz
Victory Day

কর্মকর্তা-কর্মচারীদের সেবার মান বাড়ানোর আহ্বান শিক্ষামন্ত্রীর


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২৬, ২০২৩, ১১:৩৩ পিএম
কর্মকর্তা-কর্মচারীদের সেবার মান বাড়ানোর আহ্বান শিক্ষামন্ত্রীর

সংগৃহীত ছবি

ঢাকাঃ শিক্ষা মন্ত্রণালয়ের দফতর-সংস্থা ও প্রতিষ্ঠান পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ম-শৃঙ্খলা মেনে সঠিকভাবে দায়িত্ব পালন করে সেবার মান বাড়ানোর আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী ড. দীপু মনি।

সোমবার (২৬ জুন) শিক্ষা মন্ত্রণালয়ের অধীন ২৩টি দফতর-সংস্থার সঙ্গে ২০২৩-২৪ অর্থবছরের জন্য বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) সই এবং শুদ্ধাচার পুরস্কার বিতরণ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।


মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. সোলেমান খান। এছাড়া মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ, ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকারসহ দফতর ও সংস্থাগুলোর প্রধান ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী বলেন, সব পর্যায়ে নিয়ম-শৃঙ্খলার মধ্যে আসা এবং আগামী বছরটা আমরা কী করবো, কী অর্জন করতে চাই, কতটুকু অর্জন করতে চাই সেগুলো নিয়ে আমরা ভাবছি, ভাববো। সেই পরিকল্পনা করতে হবে।

তিনি আরও বলেন, আমাদের নির্বাচনী ইসতেহার ও বিভিন্ন পরিকল্পনা আছে। তার আলোকে লক্ষ্যমাত্রা নির্ধারণ করি। সেই লক্ষ্যপূরণে আপনাদের দক্ষতা প্রয়োগ করে কাজ করেন। শুধু পুরস্কার পেয়ে প্রথম দ্বিতীয় তৃতীয় হওয়া নয়, সবাই যেন নিজের সেরাটুকু দিয়ে করা যায় সঠিকভাবে যেন দায়িত্ব পালন করতে পারি। এবার যারা পিছিয়ে আছেন আগামীতে তারাও ভালো করবেন আশা করি। শুদ্ধাচার চর্চায় সকলেই মনোযোগী হবো সেই প্রত্যয় যেন ব্যক্ত করি।


এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে