Dr. Neem on Daraz
international mother language day

দাখিলের ফরম পূরণের সময় ফের বাড়ল


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩, ০২:৩৫ পিএম
দাখিলের ফরম পূরণের সময় ফের বাড়ল

ঢাকাঃ দাখিল পরীক্ষার ফরম পূরণের সময় ফের বাড়ানো হয়েছে। শিক্ষার্থীরা ১০০ টাকা জরিমানা বা বিলম্ব ফি দিয়ে ৩০ জানুয়ারি পর্যন্ত অনলাইনে ফরম পূরণের সুযোগ পাবেন। আর আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত দাখিলের ফরম পূরণের ফি জমা দেয়া যাবে।

এর আগে প্রথম দফার বর্ধিত সময়ে গত ১৬ জানুয়ারি পর্যন্ত দাখিলের ফরম পূরণ ও ১৭ জানুয়ারি পর্যন্ত টাকা জমা দেওয়ার সুযোগ পেয়েছিল শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) মাদ্রাসা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. কামাল উদ্দিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২৩ খ্রিষ্টাব্দের দাখিল পরীক্ষার বিলম্ব ফিসহ ফরম পূরণের সময় আগামী ৩০ জানুয়ারি পর্যন্ত বৃদ্ধি করা হলো। ফি জমা দেওয়ার শেষ তারিখ ৩১ জানুয়ারি। 

গত বছরের ১৮ ডিসেম্বর এসএসসি ও দাখিল পরীক্ষার ফরম পূরণ শুরু হয়। জরিমানা ছাড়া ৪ জানুয়ারি পর্যন্ত ফরম পূরণের সুযোগ পেয়েছিল শিক্ষার্থীরা। আর ১০০ টাকা বিলম্ব ফি বা জরিমানা দিয়ে ৭ জানুয়ারি থেকে ৯ জানুয়ারি পর্যন্ত এসএসসির ফরম পূরণের সুযোগ দেওয়া হয়েছিল। তখন প্রথম দফায় ১৬ জানুয়ারি পর্যন্ত বাড়ানো হয় সময়। এই সময় ফের বাড়িয়ে ৩০ জানুয়ারি পর্যন্ত নির্ধারণ করা হলো।

বুইউ