Dr. Neem on Daraz
Victory Day

ডেন্টাল ভর্তি পরীক্ষার ফল দুপুর ২টার পর


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২২, ০১:২৬ পিএম
ডেন্টাল ভর্তি পরীক্ষার ফল দুপুর ২টার পর

ঢাকাঃ ২০২১-২২ শিক্ষাবর্ষের ব্যাচেলর অব ডেন্টাল সার্জারি (বিডিএস) ভর্তি পরীক্ষার ফলাফল আজ (রোববার) বিকেলে প্রকাশিত হবে। দুপুর ২টার পর স্বাস্থ্যশিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে ফলাফল পাওয়া যাবে।

স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এ এইচ এম এনায়েত হোসেন আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করবেন। এরপরই ওয়েবসাইটে ফলাফল পাওয়া যাবে। 

রোববার (২৪ এপ্রিল) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিচালক (চিকিৎসা শিক্ষা) অধ্যাপক ডা. এ কে এম আহসান হাবীব। 

তিনি বলেন, দুপুর ২টা থেকে আড়াইটার মধ্যে ফলাফল প্রকাশিত হবে। আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করবেন অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এ এইচ এম এনায়েত হোসেন। এরপরই ফলাফল ওয়েবসাইটে পাওয়া যাবে।

তিনি আরও বলেন, মন্ত্রী মহোদয়ের ব্যস্ততা থাকায় পরীক্ষার ফলাফল ঘোষণায় তিনি অংশ নিতে পারবেন না। তবে আমাদের পরিকল্পনা অনুযায়ী দুপুর ২টার দিকেই ফলাফল প্রকাশ করবো।

গত শুক্রবার (২২ এপ্রিল) ডেন্টালের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবার সরকারি ডেন্টাল কলেজ ও ডেন্টাল ইউনিটে ৫৪৫টি আসনের বিপরীতে ভর্তি পরীক্ষার জন্য প্রায় ৬৫ হাজার ৯০৭ জন আবেদন করে।

এর আগে ২০ মার্চ সকাল থেকে ৩০ মার্চ রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত অনলাইনে ভর্তি আবেদন গ্রহণ করা হয়। এরপর প্রবেশপত্র সংগ্রহের সময় ছিল ১৭ থেকে ১৯ এপ্রিল পর্যন্ত। 

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে