Dr. Neem on Daraz
Victory Day

প্রাথমিকে শিক্ষক-শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান প্রতিমন্ত্রীর


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২১, ১১:৩০ পিএম
প্রাথমিকে শিক্ষক-শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান প্রতিমন্ত্রীর

ফাইল ছবি

ঢাকা: শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ সংশ্লিষ্টদের যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন। 

কোভিড-১৯ মহামারি পরবর্তী প্রাথমিক বিদ্যালয় খোলার পর মঙ্গলবার রংপুর জেলা শিক্ষা কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় কালে এ আহবান জানান তিনি।  

প্রতিমন্ত্রী সভায় কোভিড পরবর্তী শিক্ষক-শিক্ষার্থী -কর্মকর্তাদের স্বাস্থ্যবিধি মেনে চলা ও বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতির হার নিয়ে সন্তোষ প্রকাশ করেন।

তিনি বলেন, স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে শিক্ষা কর্মকর্তা ও শিক্ষকসহ শিক্ষা প্রতিষ্ঠানের সকলেই সচেতন হবে এবং বিদ্যালয়ে শিক্ষার্থীদের শতভাগ সুরক্ষায় রাখতে হবে । এই বিষয়ের ক্ষেত্রে কোন ধরনের শৈথিল্য প্রদর্শন না করার আহবান জানান প্রতিমন্ত্রী। তিনি বলেন, আমাদের দেশের করোনাভাইরাস সংক্রমণের হার নিম্মগামী, যা ৫ শতাংশের নিচে নেমে এসেছে। কিছু দিনের মধ্যে স্বাভাবিক জীবনে ফিরে আসবো এবং শিক্ষা কার্যক্রম পুরোদমে শুরু করতে পারবো। 

 রংপুর জেলা প্রশাসক মোঃ আসিব আহসানের সভাপতিত্বে মতবিনিময় সভায়  অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন রংপুর বিভাগীয় উপপরিচালক মোঃ মুজাহিদুল ইসলাম ও রংপুর প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউটের সুপারিন্টেন্ডেন্ট খোন্দকার মোঃ ইকবাল হোসেন। 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে