Dr. Neem on Daraz
Victory Day

কর্মকর্তাদের সততার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দিলেন ইবি প্রো-ভিসি


আগামী নিউজ | এম.বি রিয়াদ, ইবি প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২১, ০৩:২৭ পিএম
কর্মকর্তাদের সততার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দিলেন ইবি প্রো-ভিসি

ছবি : আগামী নিউজ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নবনিযুক্ত প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমানকে শুভেচ্ছা জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা। সোমবার (০৬ সেপ্টেম্বর) সকালে প্রো-ভিসির অফিসকক্ষে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

এসময় প্রো-ভিসি ড. মাহবুবুর রহমান কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, আপনাদের উপর অর্পিত দায়িত্বগুলো যথাযথভাবে সততা, নিষ্ঠা, দায়িত্ববোধের মধ্যে থেকে পালন করতে হবে। দিনশেষে আমাদের সকলকেই মনে রাখতে হবে আমাদের রুটিরুজিটা যেন ঠিকমতো হালাল হয়।

এসময় তিনি আরও বলেন, আপনাদের যৌক্তিক দাবি দাওয়া ও ন্যায্য প্রাপ্ততা এমনিতেই পাবেন। আইনের মধ্যে থেকে আইগতভাবেই সবকিছু হবে।

কর্মকর্তা সমিতির সাধারন সম্পাদক ও আন্তঃ বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের মহাসচিব মীর মোর্শেদুর রহমানের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোঃ আতাউর রহমান, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোঃ সোহেল, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মোঃ আবুল কালাম আজাদ, জনসংযোগ অফিসের উপ-পরিচালক আতাউল হক, এস্টেট অফিসের উপ-রেজিস্ট্রার টিপু সুলতান ও ইবি বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি আব্দুর রশীদ বকুল প্রমুখ। সমাপনী বক্তব্য রাখেন কর্মকর্তা সমিতির সভাপতি মোঃ শামসুল ইসলাম জোহা। এসময় বিশ্ববিদ্যালয়ের সকল স্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৩০ জুন ইবির প্রো-ভিসি পদে নিয়োগ পান প্রফেসর ড. মাহবুবুর রহমান। মহামান্য রাষ্ট্রপতি ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মোঃ আবদুল হামিদ ৪ বছরের জন্য তাকে এ নিয়োগ প্রদান করেন।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে