Dr. Neem on Daraz
Victory Day

ইবি তরুণ কলাম লেখক ফোরামের সভাপতি ওয়ালিউল্লাহ, সম্পাদক তালহা


আগামী নিউজ | এম.বি রিয়াদ, ইবি প্রতিনিধি: প্রকাশিত: আগস্ট ৬, ২০২১, ০৭:১৪ পিএম
ইবি তরুণ কলাম লেখক ফোরামের সভাপতি ওয়ালিউল্লাহ, সম্পাদক তালহা

ছবিঃ সংগৃহীত

কুষ্টিয়াঃ বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী এস এ এইচ ওয়ালিউল্লাহকে সভাপতি এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের দ্বিতীয় বর্ষের আবু তালহা আকাশকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (৬ আগস্ট) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মারজুকা রায়না ও সাধারণ সম্পাদক আনারুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দিতে বলা হয়েছে।

এ বিষয়ে নব নির্বাচিত সভাপতি এস এ এইচ ওয়ালিউল্লাহ আগামী নিউজকে বলেন, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখায় আমাকে সভাপতি নির্বাচিত করায় কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আশা করছি সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও সহযোগিতায় একদল দক্ষ ও সৃষ্টিশীল লেখক তৈরিতে আমরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবো।

উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়' স্লোগানে ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে ৫ জন সদস্য নিয়ে যাত্রা শুরু করে ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম'। দেশের ১৭টি পাবলিক বিশ্ববিদ্যালয় ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে