Agaminews
August

বিভাগীয় শহরের উদ্দেশ্যে ক্যাম্পাস ছাড়লো বেরোবির বাস


আগামী নিউজ | শিহাব মন্ডল, বেরোবি প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৫, ২০২১, ১১:৪৫ এএম
বিভাগীয় শহরের উদ্দেশ্যে ক্যাম্পাস ছাড়লো বেরোবির বাস

ছবিঃ আগামী নিউজ

রংপুরঃ করোনা বিস্তার রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনে রংপুরে অবস্থানরত বেগম রোকেয়া  বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে নিয়ে বিশেষ পরিবহন সেবার অংশ হিসেবে  বিশ্ববিদ্যালয়ের নিজস্ব বাস বিভিন্ন বিভাগীয় শহরের উদ্দেশ্যে ছেড়ে যায়।
 
বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-১,২,৩ এবং হেয়াত মামুদ ভবনের সামনে থেকে  রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, বগুড়া, জয়পুরহাট, পাবনা, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, মেহেরপুরের উদ্দেশ্যে ৪টি  বাস ছেড়ে যায়।
 
উপাচার্যের এমন ছাত্রবান্ধব কর্মকান্ডের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী বলেন, "উপাচার্য মহোদয়ের এমন শিক্ষার্থীবান্ধব কার্যক্রমের অংশ হতে পেরে আনন্দিত। ভবিষ্যতে এমন শিক্ষার্থীবান্ধব কার্যক্রম অব্যাহত থাকবে এবং সেই জন্য শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।"
 
বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগকে আমরা স্বাগত জানাই এবং সকল সিদ্ধান্ত নেয়ার সময় শিক্ষার্থীদের প্রাধান্য দেয়ার আহ্বান জানাচ্ছি । 
 
বৃহস্পতিবার  সন্ধ্যায় ময়মনসিংহ ও চট্রগ্রাম বিভাগের বিভিন্ন জেলার উদ্দেশ্যে ৩টি বাস ছেড়ে যাবে। দ্বিতীয় ধাপে আগামীকাল শুক্রবার সিরাজগঞ্জ ও নওগাঁ ২টি এবং তৃতীয় ধাপে আগামী শনিবার সিলেট ও নাটোর এর উদ্দেশ্যে ছেড়ে যাবে আরো ২টি বাস।