Agaminews
Dr. Neem Hakim

প্রাথমিকের প্রধান শিক্ষকের হাত ভাঙলেন স্কুলের সভাপতি


আগামী নিউজ | রাসেল কবির মুরাদ, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২১, ০৯:০৬ পিএম
প্রাথমিকের প্রধান শিক্ষকের হাত ভাঙলেন  স্কুলের সভাপতি

ছবি: আগামী নিউজ

পটুয়াখালীঃ কলাপাড়ায় নীলগঞ্জ ইউনিয়নের গৈয়াতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুদ্দিনকে (৫০) চেয়ার দিয়ে পিটিয়ে গুরতর জখম করেছে ওই স্কুলের সভাপতি হান্নান মিয়া।

শুক্রবার বিকালে বিদ্যালয়ের লাইব্রেরী কক্ষে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাৎক্ষনিক ওই শিক্ষককে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

আহত শিক্ষক সামসুদ্দীন ও স্থানীয় সূত্রে জানা যায়, বহুদিন ধরে ম্যানেজিং কমিটির সভাপতি হান্নান খানের ভাই হামিদ খান স্কুলের একটি কক্ষ দখল করে পরিবার নিয়ে বসবাস করে আসছে।

এ বিষয়ে বেশ কয়েকবার সভাপতিকে অবহিত করলেও তিনি কোন পদক্ষেপ নেয়নি। পরে আজ জুমার নামাজের পর ওই প্রধান শিক্ষক বিদ্যালয়ে বসে উপবৃত্তির তালিকা তৈরী করছিলেন। এসময় সভাপতি হান্নান খান এসে তার ভাইয়ের দখলকৃত স্কুলের কক্ষে কেন বিদ্যুতের লাইন দেয়া হয়নি জানতে যায়।

একপর্যায়ে উত্তেজিত হয়ে ওই কক্ষে থাকা চেয়ার দিয়ে তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এতে তার বাম হাত ও শীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়।

এ বিষয়ে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হান্নান খান বলেন, মসজিদে জুম্মার নামাজের সময় স্কুলের মাঠে থাকা মসজিদের বালু রাখা নিয়ে প্রধান শিক্ষকের সঙ্গে মসজিদের মুসুল্লীদের কথা কাটাকাটি হয়। পরে এ বিষয়ে তিনি জানতে গেলে প্রধান শিক্ষক উত্তেজিত হয়ে চেয়ার দিকে তাকে মারধর করার চেষ্টা করে। এসময়  তিনি আহত হয় এবং প্রধান শিক্ষকও আহত হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এ বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আগামীনিউজ/এএস