Dr. Neem on Daraz
Victory Day

জেডএইচ সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্নাতক ছাত্রদের জন্য পেশাদার উন্নয়ন কর্মসূচি আয়োজন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩, ১২:২৪ পিএম
জেডএইচ সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্নাতক ছাত্রদের জন্য পেশাদার উন্নয়ন কর্মসূচি আয়োজন

ঢাকাঃ ভবিষ্যত অগ্রগামীদের বৃদ্ধি এবং বিকাশকে উত্সাহিত করার লক্ষ্য, রোটার্যাক্ট ক্লাব অফ ঢাকা 
নর্থ 22শে আগস্ট, 2023 তারিখে জেডএইচ সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্নাতক ছাত্রদের জন্য একটি পেশাদার উন্নয়ন কর্মসূচি সফলভাবে আয়োজন করে। তাদের ভবিষ্যত কর্মজীবনের জন্য প্রয়োজনীয় দক্ষতা এবং অন্তর্দৃষ্টি সহ, ছাত্র এবং শিক্ষক উভয়ের কাছ থেকে উল্লেখযোগ্য অংশগ্রহণ এবং প্রশংসা অর্জন করেছে। ইভেন্টটি একটি অনুপ্রেরণামূলক উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয়েছিল, যেখানে বিভিন্ন পেশাদার ব্যাকগ্রাউন্ডের উল্লেখযোগ্য বক্তারা উপস্থিত ছিলেন। তারা তাদের অভিজ্ঞতা শেয়ার করেছেন, মূল্যবান পরামর্শ দিয়েছেন এবং শিক্ষার্থীদের তাদের নিজ নিজ ক্ষেত্রে পারদর্শী হতে অনুপ্রাণিত করেছেন। বক্তারা আজকের প্রতিযোগিতামূলক বিশ্বে অভিযোজনযোগ্যতা, ক্রমাগত শেখার এবং সম্প্রদায়ের সম্পৃক্ততার গুরুত্বের উপর জোর দেন। কর্মশালা এবং সেমিনারগুলির একটি বৈচিত্র্যময় পরিসরের সাথে চিন্তাভাবনামূলকভাবে প্রোগ্রামটি গঠন করা হয়েছিল। নেতৃত্বের দক্ষতা, কার্যকর যোগাযোগ, কর্মজীবন পরিকল্পনা, এবং ব্যক্তিগত ব্র্যান্ডিংয়ের মতো বিষয়গুলি কভার করে কর্মশালা থেকে ছাত্রদের বেছে নেওয়ার সুযোগ ছিল। এই ইন্টারেক্টিভ সেশনগুলি সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞদের দ্বারা সহজতর করা হয়েছিল, যা শিক্ষার্থীদের ব্যবহারিক জ্ঞান এবং অন্তর্দৃষ্টি প্রদান করে।

রোটার্যাক্ট ক্লাব অফ ঢাকা নর্থ তার সুচিন্তিত পরিকল্পনা এবং প্রোগ্রামটি বাস্তবায়নের জন্য প্রশংসিত হয়েছিল। তরুণ প্রতিভা লালন এবং পেশাদার বৃদ্ধি প্রচারের জন্য ক্লাবের উত্সর্গ পুরো ইভেন্ট জুড়ে স্পষ্ট ছিল। অংশগ্রহণকারীরা প্রোগ্রাম চলাকালীন অর্জিত জ্ঞান এবং মূল্যবান সংযোগের জন্য তাদের কৃতজ্ঞতা প্রকাশ করেছে।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেড এইচ সিকদার ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির উপাচার্য প্রফেসর জনাব ড. তালুকদার লোকমান হাকিম এবং বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বাংলাদেশ কর কর্মচারী কল্যাণ এর সভাপতি জনাব মোঃ মহিউদ্দিন খোকা।

22শে আগস্ট, 2023-এ জেডএইচ সিকদার ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে রোটার্যাক্ট ক্লাব অফ ঢাকা নর্থের পেশাগত উন্নয়ন প্রোগ্রাম, নিঃসন্দেহে অংশগ্রহণকারীদের উপর একটি অমলিন ছাপ রেখে গেছে, তাদের আত্মবিশ্বাস এবং উদ্দেশ্যের সাথে তাদের পেশাদার যাত্রা শুরু করার জন্য প্রয়োজনীয় দক্ষতা এবং প্রেরণা দিয়ে সজ্জিত করেছে।

 

এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে