Dr. Neem on Daraz
Victory Day

যশোর শিক্ষাবোর্ডে এসএসসির অনলাইন ফরমপুরণ স্থগিত


আগামী নিউজ | বিল্লাল হোসেন, যশোর জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২১, ০৫:০৮ পিএম
যশোর শিক্ষাবোর্ডে এসএসসির অনলাইন ফরমপুরণ স্থগিত

ফাইল ফটো

যশোরঃ শিক্ষা বোর্ডের এসএসসি পরীক্ষার অনলাইন ফরমপুরণ কার্যক্রম ১৮ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। ইন্সটিটিউট প্যানেলে আপলোডকৃত শিক্ষা প্রতিষ্ঠানের সোনালী ব্যাংকের হিসাব নম্বরের ভুল ভ্রান্তি সংশোধনের জন্য অনলাইন ফরম পুরণ কার্যক্রম বন্ধ রাখা হয়েছে বলে জানায় বোর্ড কর্তৃপক্ষ।
 
বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক সাক্ষরিত চিঠিতে উল্লে করা হয়েছে, শিক্ষার্থীদের ঘরে বসে অনলাইনে ফরম পুরণে বোর্ডের ও প্রতিষ্ঠানের ফিস আদায়ের জন্য সোনালী ব্যাংকে হিসাব খোলার নোটিশ দেয়া হয়।
 
অথচ ৫শ’ শিক্ষা প্রতিষ্ঠান এমন হিসাব নম্বর আপলোড করেছে যা বর্তমানে অব্যবহৃত কিংবা সচল নেই। ফলে শিক্ষার্থীরা ফিস প্রদানের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হচ্ছে। আগামী ১৫ এপিওলের মধ্যে প্রতিষ্ঠানে ব্যবহৃত সঠিক হিসাব নম্বর যাচাই করে ইন্সটিটিউট প্যানেলে আপলোড করতে শিক্ষকদের অনুরোধ করেছে বোর্ড কর্তৃপক্ষ।
 
প্রদত্ত সম্ভাব্য তালিকায় পরীক্ষার্থীদের মোবাইল নম্বর ও তাদের কাছে ফরম পুরণ ফি বাদে কেবল মাত্র প্রতিষ্ঠানে বেতন ও সেশনচার্জ বাবদ টাকা এন্ট্রি করতে হবে। এসব নানা সমস্যার কারনে আগামী ১৯ এপ্রিল থেকে ২৯ এপ্রিল পর্যন্ত ফরম পুরণের তারিখ নির্ধারণ করা হয়েছে। এ সময়ের মধ্যে পরীক্ষার্থীরা বিলম্ব ফি ছাড়া ফরম পুরণ করতে পারবে বলে শিক্ষা বোর্ড থেকে জানানো হয়েছে।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে