Dr. Neem on Daraz
Victory Day

বাকৃবিতে মহান শহীদ দিবস উদযাপন


আগামী নিউজ | তানিউল করিম জীম, বাকৃবি প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২১, ১২:৫৬ পিএম
বাকৃবিতে মহান শহীদ দিবস উদযাপন

আগামী নিউজ

ময়মনসিংহঃ যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

রবিবার দিবসটি উপলক্ষে পুস্পস্তবক অর্পণ, শপথ গ্রহণ, “ভাষা আন্দোলন ও বঙ্গবন্ধু” শীর্ষক আলোচনাসভা, সংগীতানুষ্ঠান ও আবৃত্তিসহ নানা কর্মসূচির আয়োজন করেছে বিশ্ববিদ্যালয় জাতীয় দিবস উদ্যাপন কমিটি।

সকাল ৮টায় জাতীয় দিবস উদ্যাপন কমিটির পক্ষ থেকে বাকৃবির কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান। এরপর তিনি অনুষ্ঠানে উপস্থিত বিভিন্ন সংগঠনের শিক্ষক-শিক্ষার্থীর, কর্মকর্তা ও কর্মচারিদের নিয়ে ১ মিনিট নিরবতা পালন ও শপথ গ্রহণ করেন।

এরপর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়। পরে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠন ও শিক্ষক-শিক্ষার্থীরা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়া সন্ধ্যা ৭ টায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির পক্ষ থেকে “ভাষা আন্দোলন ও বঙ্গবন্ধু” শীর্ষক (অনলাইনে) আলোচনাসভার আয়োজন করা হয়েছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে