Dr. Neem on Daraz
Victory Day

শিক্ষা ক্যাডারের সব সমস্যা শীঘ্রই সমাধান করা হবে: শিক্ষামন্ত্রী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২, ২০২০, ০৯:১২ পিএম
শিক্ষা ক্যাডারের সব সমস্যা শীঘ্রই সমাধান করা হবে: শিক্ষামন্ত্রী

ফাইল ছবি

ঢাকা: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শিক্ষা ক্যাডারের যাবতীয় সমস্যা শীঘ্রই সমাধান করার চেষ্টা করবে সরকার।  ইতোমধ্যে এনটিআরসি এবং কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের বিভিন্ন সমস্যার সমাধানে উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

বৃহস্পতিবার (০২ জুলাই) ২৪ তম বিসিএস শিক্ষা ক্যাডার ফোরামের ১৫ বৎসর পূর্তি উপলক্ষে আয়োজিত এক ভার্চুয়াল সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় শিক্ষামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার অত্যন্ত শিক্ষাবান্ধব। গত ১০ বছরে বাংলাদেশে শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। এক্ষেত্রে শিক্ষা ক্যাডারের অবদান অনস্বীকার্য। 

২৪ তম বিসিএস শিক্ষা ক্যাডার ফোরামের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখনের সভাপতিত্বে এ ভার্চুয়াল আলোচনা সভায় আরো সংযুক্ত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ গোলাম ফারুক, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের পরিচালক প্রশাসন প্রফেসর শহিদুল খবীর, ২৪ তম বিসিএস এর অল ক্যাডার ফোরামের সভাপতি নরসিংদী জেলার এসপি প্রলয় কুমার জোয়ারদার সহ ২৪ তম বিসিএস শিক্ষা ক্যাডারের সদস্যবৃন্দ।

শিক্ষা মন্ত্রনালয়ের অনিয়ম ও দুর্নীতি প্রসঙ্গে মন্ত্রী বলেন, শিক্ষা ক্ষেত্রে যত দুর্নীতি আছে তা নির্মূল করা হবে। সে ক্ষেত্রে সকলের সহযোগিতা প্রয়োজন এবং সকলকে তার নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে। 

আগামীনিউজ/টিআইএস/এমআর  

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে