Dr. Neem on Daraz
Victory Day

সুবিধা বঞ্চিত দুই শিক্ষার্থীকে শিক্ষা মূলক বৃত্তি দিলো বিইআরএফ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: মে ১৭, ২০২০, ০৮:৩৯ পিএম
সুবিধা বঞ্চিত দুই শিক্ষার্থীকে শিক্ষা মূলক বৃত্তি দিলো বিইআরএফ

ঢাকা: সুবিধা বঞ্চিত দুই শিক্ষার্থীকে এক বছরের শিক্ষা বৃত্তি দিলো শিক্ষা বিষয়ক রিপোর্টারদের সংগঠন বাংলাদেশ এডুকেশন রিপোর্টার্স ফোরাম (বিইএরএফ)। 

রবিবার (১৭ মে) বাহকের মাধ্যমে দুই শিক্ষার্থীর কাছে পাঠানো হয় শিক্ষা বৃত্তির টাকা এবং  একই সময় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) করোনা তহবিলে ২০ হাজার টাকা আর্থিক অনুদান দেয় সংগঠনটি। 

 শিক্ষা বৃত্তি প্রাপ্তরা হলেন হবিগঞ্জের বৃন্দাবন সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্রী সুলতানা এবং হবিগঞ্জের ইসলামিয়া হাই স্কুলের দশম শ্রেণির ছাত্রী সিমা আক্তারকে (৩০ হাজার করে) ৬০ হাজার টাকা দেওয়া হয়। 


এই দুই শিক্ষার্থীর পুরো শিক্ষা জীবনে এই বৃত্তি অব্যাহত রাখবে বিএসআরএফ। ২০১৯ শিক্ষাবর্ষ থেকে এই দুই শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি দিচ্ছে সংগঠনটি।  এর মধ্যে একজন সুলতানা। সুলতানার এক চোখ চিকিৎসার মাধ্যমে সুস্থ হয় ও অন্য চোখে পাথর বসানো হয়। অন্যজন এসিড নিক্ষেপের শিকার দরিদ্র পরিবারের শিক্ষার্থী সিমা। 

এদিকে করোনা তহবিলের জন্য ডিআরইই সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরীর হাতে নগদ ২০ হাজার টাকা দেয় বিইআরএফ।  

এসময়ে বিইএরএফ সভাপতি চ্যানেল আইয়ের বিশেষ প্রতিনিধি মোস্তফা মল্লিক, সংগঠনের সাধারণ সম্পাদক বাংলা ট্রিবিউনের সিনিয়র রিপোর্টার এস এম আববাস ও সাংগাঠনিক সম্পাদক ইনডিপেনডেন্ট টেলিভিশনের রিপোর্টার নূরে আলম পিন্টু এই টাকা ডিআরইউ সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তুলে দেন। 

আগামী নিউজ/তরিকুল


 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে