Dr. Neem on Daraz
Victory Day

বিকাশের ব্র্যান্ড এনডোর্সার হলেন বক্সার সুর কৃষ্ণ চাকমা


আগামী নিউজ | আগামী নিউজ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২২, ১০:০৩ এএম
বিকাশের ব্র্যান্ড এনডোর্সার হলেন বক্সার সুর কৃষ্ণ চাকমা

ঢাকাঃ বক্সিং ক্যারিয়ারের সাফল্যকে আরও এগিয়ে নিতে বিকাশের ব্র্যান্ড এনডোর্সার হলেন দেশের প্রফেশনাল বক্সার ও সাউথ এশিয়ান প্রো বক্সিং চ্যাম্পিয়ন সুর কৃষ্ণ চাকমা। দেশে বক্সিং খেলার উন্নয়ন ও সুর চাকমার ক্যারিয়ারকে আরও শাণিত করতে এই উদ্যোগ নিয়েছে বিকাশ।

বিকাশের প্রধান কার্যালয় আয়োজিত এক অনুষ্ঠানে ব্র্যান্ড এনডোর্সার হিসেবে এক বছরের জন্য চুক্তিতে সই করেন সুর কৃষ্ণ চাকমা। এ সময় উপস্থিত ছিলেন বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

বিকাশ বিশ্বাস করে মানুষের ক্ষমতায়নে, স্বাবলম্বী হওয়া ও অর্থনৈতিক মুক্তিতে। নিজের শ্রম ও উদ্যমে সেই বিশ্বাসকে প্রতিফলিত করে যাচ্ছেন সুর কৃষ্ণ চাকমা, স্বপ্ন দেখাচ্ছেন নতুন প্রজন্মকে। বক্সিং রিংয়ে এই অর্জনের ধারাকে অব্যাহত রাখতে এই বক্সারের পাশে থাকবে দেশের সবচেয়ে বড় এমএফএস সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ।

বিকাশের সঙ্গে নতুন এই পথচলা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে সুর কৃষ্ণ চাকমা বলেন, বিকাশ দেশের মানুষের আর্থিক অন্তর্ভুক্তিতে বিশেষ অবদান রাখছে। বিকাশের মতো ব্র্যান্ডের সাথে এই পথচলা আমার বক্সিং ক্যারিয়ারকে আরও উজ্জ্বল করবে।

দেশের সেরা এই বক্সারকে শুভেচ্ছা জানিয়ে বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী বলেন, সুর কৃষ্ণ চাকমা দেশের জন্য আরও সাফল্য নিয়ে আসবেন। তার অর্জন মানেই দেশের অর্জন। তার সাথে থাকতে পেরে আমরা আনন্দিত।

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপির ছাত্র এই বক্সার স্নাতক ও স্নাতকোত্তর করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ থেকে। রাঙ্গামাটিতে জন্মগ্রহণ করা সুর কৃষ্ণ চাকমা স্বপ্ন দেখেন আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের হয়ে বক্সিংয়ে আরো বড় অর্জন নিয়ে আসার।

বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এসব কথা।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে