Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

ই-ক্যাব নির্বাচনে পরিচালক পদে ফুডপ্যান্ডার আম্বারীন রেজা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ২২, ২০২২, ০৮:৪০ পিএম
ই-ক্যাব নির্বাচনে পরিচালক পদে ফুডপ্যান্ডার আম্বারীন রেজা

আম্বারীন রেজা । ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ আগামী ১৮ জুন অনুষ্ঠিতব্য ই-ক্যাবের ২০২২-২৪ দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি নির্বাচনে ‘অগ্রগামী’ প্যানেল থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন ফুডপ্যান্ডার সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আম্বারীন রেজা। ‘টুগেদার টুওয়ার্ডস প্রোগ্রেস’ – এই প্রতিপাদ্যকে সামনে রেখে সমন্বিত প্রচেষ্টা ও সামষ্টিক সাফল্যের অনুপ্রেরণায় মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

দেশের ই-কমার্স খাতের বিকাশে দশ বছরেরও বেশী সময় ধরে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন আম্বারীন রেজা। কঠোর পরিশ্রম, উদ্ভাবনী আইডিয়া ও দূরদর্শীতার মতো গুণাবলির জন্য তরুণ বয়সেই সাফল্য অর্জন করেছেন এই উদ্যোক্তা। তার এই সাফল্য তরুণদের উদ্যোক্তা হতে অনুপ্রাণিত করছে এবং দেশের মানুষের কল্যাণে কাজ করতে উৎসাহিত করছে। তার অসামান্য নেতৃত্ব ফুডপ্যান্ডাকে দেশের অন্যতম শীর্ষ ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠা পেতে সহায়তা করেছে। ফুডপ্যান্ডার নেতৃত্বের পাশাপাশি শিক্ষা-প্রযুক্তি প্রতিষ্টান ‘শিখো’, ফসল এবং আরো কিছু প্রযুক্তি প্রতিষ্ঠানে বিনিয়োগ করেছেন আম্বারীন রেজা। 

নিজ স্বতঃস্ফূর্ততা ও সুযোগ্য প্রতিনিধিত্বের মাধ্যমে আগামীতে তিনি ই-ক্যাবকেও একইরকম সাফল্যের সাথে সামনে এগিয়ে নিয়ে যাবেন বলে আশা করা যাচ্ছে।

এ প্রসঙ্গে আম্বারীন রেজা বলেন, “আমি সকলের অন্তর্ভুক্তি নিশ্চিত করার মাধ্যমে দেশের ই-কমার্স খাতের অগ্রগতিতে বিশ্বাসী। ‘অগ্রগামী’র অন্যান্য প্রার্থীদের সাথে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে ভবিষ্যতে দেশের ই-কমার্স খাতের উন্নয়ন ও বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারবো বলে আমি আশা রাখছি। ভোটাররা যোগ্য প্রার্থীকে নির্বাচিত করবেন – এমনটাই প্রত্যাশা।”

উল্লেখ্য যে, দেশের ই-কমার্স খাতের উন্নয়ন, সমস্যা নিরসন ও কল্যাণের লক্ষ্যে কাজ করছে ই-ক্যাব (ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ)।

এসএস