Dr. Neem on Daraz
Victory Day

ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্টের সিইওসহ তিনজন রিমান্ডে 


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, চুয়াডাঙ্গা প্রকাশিত: নভেম্বর ২, ২০২১, ০৩:২৭ পিএম
ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্টের সিইওসহ তিনজন রিমান্ডে 

ছবিঃ সংগৃহীত

চুয়াডাঙ্গাঃ ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্টের সিইও জুবায়ের সিদ্দিক, এমডি মাহমুদ সিদ্দিক ও ব্যবস্থাপক মিনারুল ইসলামকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এছাড়া উপদেষ্টা আবু বকর সিদ্দিককে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেওয়া হয়েছে। 

মঙ্গলবার (০২ নভেম্বর) দুপুর সোয়া ১টার দিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক মানিক দাস এ আদেশ দেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা সাত দিনের রিমান্ড আবেদন করেন।

বাদী পক্ষে শুনানী করেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট সোহরাব হোসেন ও অ্যাডভোকেট সাজ্জাদ হোসেন রকি। বিবাদী পক্ষে জামিন শুনানীতে অংশ নেন অ্যাডভোকেট তালিম হোসেন, অ্যাডভোকেট আকবর আলী ও অ্যাডভোকেট বদর উদ্দিন।

বিষয়টি নিশ্চিত করেছেন আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট তালিম হোসেন। 

তিনি বলেন, আসামি পক্ষ জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তিনজনকে তিন দিনের রিমান্ডে নেওয়ার নির্দেশ দেন। এ সময় আবু বকর সিদ্দিকী নামে একজনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

প্রসঙ্গত, উপজেলার বোয়ালমারী গ্রামের আতিকুর রহমান উজ্জ্বল বাদী হয়ে ২৯ অক্টোবর সদর থানায় উল্লেখিত চারজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ১৮ লাখ ৫২ হাজার ৪৮০ টাকা নিয়ে পণ্য না দিয়ে প্রতারণার অভিযোগে মামলাটি দায়ের করেন তিনি।

র‌্যাব ওইদিন রাতেই আসামিদেরকে চুয়াডাঙ্গা ও খুলনা থেকে গ্রেপ্তার করে। 

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে