Dr. Neem on Daraz
Victory Day

মূল্যছাড় আর উপহারে জমজমাট বাণিজ্যমেলা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২০, ০৩:৩৩ পিএম
মূল্যছাড় আর উপহারে জমজমাট বাণিজ্যমেলা

ঢাকা : শেষ সময়ে মূল্যছাড় আর বিভিন্ন উপহারে জমজমাট হয়ে উঠেছে ২৫তম ঢাকা আর্ন্তজাতিক বাণিজ্যমেলা। মেলার সময় যতই শেষের দিকে যাচ্ছে বেশি বেশি নিত্যনতুন অফার নিয়ে হাজির হচ্ছে বিভিন্ন পণ্যের স্টলগুলো। এই অফারের মধ্যে থাকছে বিভিন্ন পরিমান মূল্যছাড় ও ক্যাশব্যাকের পাশাপশি নানারকম উপহার। সঙ্গে থাকছে বিদেশ ভ্রমনের সুযোগও।

শনিবার (২৫ জানুয়ারি) মেলা প্রাঙ্গণ ঘুরে দেখা গেছে, বিশেষ করে বেশি অফার দিচ্ছে ফার্নিচার ও ইলেকট্রনিক্স পণ্যের প্যাভিলিয়নগুলো। এছাড়া বিকাশ অ্যাপসে পেমেন্ট করে পাওয়া যাচ্ছে পাঁচ থেকে ১০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।

মেলায় ফার্নিচার প্যাভিলিয়নে মিলছে ৮ থেকে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়। যেকোনো ফার্নিচার কিনলেই এ ছাড় পাওয়া যাবে। তাছাড়া মেলায় বুকিং দিলে রাজধানীর মধ্যে পাওয়া যাবে ফ্রি হোম ডেলিভারি। ঢাকার বাইরে নামমাত্র চার্জে নিজস্ব শোরুম পর্যন্ত মালামাল পৌঁছে দেওয়ার ব্যবস্থা রয়েছে।

মেলায় ভিশন ইলেকট্রনিক্স পণ্য কিনলে পাওয়া যাচ্ছে ১৫ শতাংশ ছাড়। সঙ্গে পাওয়া যাবে ব্যাগভর্তি উপহার। তাছাড়া লটারির মাধ্যমে ক্রেতা পাবেন ঢাকা-মালয়েশিয়া, থাইল্যান্ড কিংবা ঢাকা-কক্সবাজার এয়ার টিকিট ফ্রি। মিনিস্টার ইলেকট্রনিক্সের পণ্য কিনলে পাওয়া যাচ্ছে ১৫ শতাংশ ছাড়। এসব ছাড়ের পাশাপাশি বিকাশ অ্যাপে রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক।

মেলায় পোশাকে রয়েছে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। মেলার মাঠ থেকে ব্লেজার, স্যুট, কটি, থ্রি-পিস, টু-পিস, ওড়না, স্কার্ফ কিনলে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। এছাড়া বিভিন্ন তাঁতের শাড়ি দুইটি কিনলে একটি ফ্রি পাওয়া যাচ্ছে।

আগামীনিউজ/এস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে