Dr. Neem on Daraz
Victory Day

মাতারবাড়ী কর্তৃপক্ষ গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১, ০৩:৩৮ পিএম
মাতারবাড়ী কর্তৃপক্ষ গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ মাতারবাড়ী ১২শ মেগাওয়াট আল্ট্রা সুপার ক্রিটিক্যাল কোল ফায়ার্ড পাওয়ার প্রজেক্টকে কেন্দ্র করে একটি কর্তৃপক্ষ গঠনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২৩ নভম্বের) জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) বৈঠকে এ নির্দেশ দেন তিনি। বৈঠক শেষে বিষয়টি নিশ্চিত করেছেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।

প্রধানমন্ত্রী বলেছেন, মাতারবাড়ী ও সোনাদিয়া পর্যটনকেন্দ্র পরিচালনার জন্য একটি আলাদা অথরিটি করতে হবে। যাতে সব সংস্থা যার যার মতো করে কাজ করতে পারে। এতে বাধা নেই। তবে সবগুলো সংস্থাকে তদারকির জন্য কর্তৃপক্ষ প্রয়োজন। বর্তমানে মাতারবাড়ি বিদ্যুৎ কেন্দ্র, গভীর সমুদ্র বন্দরসহ ৩৭টি এলাকায় প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।

প্রধানমন্ত্রীর নির্দেশনার বিষয়ে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান জানান, হাওর অঞ্চলে এলিভেটেড রাস্তা করতে গিয়ে এলজিইডি এবং সড়ক ও জনপথ অধিদপ্তরের মধ্যে সমন্বয় করে কাজ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে