Dr. Neem on Daraz
Victory Day

নওগাঁয় নদীতে মাছ ধরাতে গিয়ে বজ্রপাতে যুবকের মৃত্যু 


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নওগাঁ প্রকাশিত: জুলাই ৩, ২০২৩, ০২:২৪ পিএম
নওগাঁয় নদীতে মাছ ধরাতে গিয়ে বজ্রপাতে যুবকের মৃত্যু 

প্রতীকী ছবি

নওগাঁঃ পোরশায় নদীতে মাছ ধরার সময় বজ্রপাতে আব্দুল জব্বার (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (৩ জুলাই) সকালে উপজেলার পূর্ণভবা নদীতে মাছ ধরার সময় এ দুর্ঘটনা ঘটে। এ সময় মেহেদি হাসান (২৪) ও আব্দুল করিম (৩৫) নামে আরো দুইজন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।   

নিহত জব্বার উপজেলার পশ্চিম দুয়ারপাল গ্রামের নজরুল ইসলামের ছেলে। আহতরা হলেন মেহেদি হাসান জব্বারের ছোট ভাই এবং অপরজন একই গ্রামের কছিম উদ্দেিনর ছেলে।   

পোরশা থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম নিহতের জানাম, আব্দুল জব্বার ও তার ছোট ভাই মেহেদি হাসানসহ কয়েকজন উপজেলার পূর্নভবা নদীর পশ্চিম দুয়ারপাল এলাকায় মাছ ধরছিল। এ সময় বৃষ্টি শুরু হলে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই আব্দুল জব্বার মারা যায় এবং অপর দুইজন আহত হয়। আহতদের মধ্যে করিম প্রাথমিক চিকিৎসা নিয়েছেন এবং মেহেদি হাসান হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি। 

এ কে সাজু/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে