Dr. Neem on Daraz
Victory Day

‘পূজার সময় ফেসবুকে যেন কেউ প্ররোচনা দিতে না পারে’


আগামী নিউজ | জেলা প্রতিনিধি,ফেনী প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২, ০৮:১৯ পিএম
‘পূজার সময় ফেসবুকে যেন কেউ প্ররোচনা দিতে না পারে’

ফেনীঃ ফেনীতে পূজামণ্ডপের নিরাপত্তায় পুলিশ সর্বোচ্চ সতর্ক রয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার জাকির হাসান। তিনি বলেন, পূজার শুরু থেকে বিসর্জনের দিন পর্যন্ত পাঁচ দিন ফেসবুক থেকে দূরে থাকতে হবে। ফেসবুকে কেউ যেন প্ররোচনা দিতে না পারে। কারণ ফেসবুক গুজব ছড়ায়। তবে কোনো গুজবে হেলামি করবেন না। সবসময় সতর্ক থাকবেন। আমাদের জানাবেন। দুর্গাপূজা চলাকালে মণ্ডপে ব্যাগ বহন করা যাবে না।

রোববার (১১ সেপ্টেম্বর) বিকেলে ফেনী পুলিশ লাইনের ড্রিল শেডে ফেনী মডেল থানার আয়োজনে শারদীয় দুর্গাপূজায় আইনশৃঙ্খলা রক্ষায় মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পুলিশ সুপার বলেন, পূজামণ্ডপে নামাজের সময়সূচি বড় করে টাঙিয়ে রাখবেন। তখন সাউন্ড সিস্টেম বন্ধ থাকবে। তাহলে সমাজের সর্বস্তরে সৌহার্দ্য বাড়বে। সংঘাত হবে না।

ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ বদরুল আলম মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) নাদিয়া ফারজানা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রু মারমা, সাংবাদিক ও মুক্তিযোদ্ধা আবু তাহের, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অনিল নাথ।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মো. মাহফুজুর রহমানের সঞ্চালনায় বক্তব্য দেন পৌর পূজা উদযাপন পরিষদ সভাপতি রাখাল চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সমর দেবনাথ, সদর উপজেলা সভাপতি তপন বসাক, সাধারণ সম্পাদক সরাজ চক্রবর্তী, জয়কালী মন্দির কমিটির সাধারণ সম্পাদক তপন দাস, জেলা পূজা উদযাপন কমিটির সদস্য পলাশ, পৌর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সুরঞ্জিত নাগ, বারাহিপুর মজুমদার বাড়ি দূর্গা মন্দির কমিটির সাধারণ সম্পাদক তপন কর, পূর্ব সিলোনীয়া সার্বজনীন দূর্গামন্দির কমিটির সভাপতি বিকাশ চন্দ্র ভৌমিক, রুহিতিয়া কালি বাড়ি মন্দির কমিটির সাধারণ সম্পাদক নন্দন বণিক প্রমুখ।

আগামী ১ থেকে ৫ অক্টোবর উদযাপিত হবে শারদীয় দুর্গোৎসব। এসময় নির্বিঘ্নে উৎসব পালন করতে এবং অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনীর সার্বিক সহযোগিতা কামনা করেন পূজা উদযাপন কমিটির নেতারা।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে