Dr. Neem on Daraz
Victory Day

সালিশ বৈঠকে বল্লম ছুড়ে ব্যবসায়ীকে হত্যা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া প্রকাশিত: জুলাই ১৭, ২০২২, ১১:৪৪ এএম
সালিশ বৈঠকে বল্লম ছুড়ে ব্যবসায়ীকে হত্যা

ব্রাহ্মণবাড়িয়াঃ জেলার নবীনগরে এক সালিশি বৈঠকে দু'পক্ষের ঝগড়া থামাতে গিয়ে বল্লমের আঘাতে শাহ আলম (৪২) নামে এক ফার্নিচার ব্যবসায়ী নিহত হয়েছে। রোববার (১৭ জুলাই) ভোররাত ঢাকা মেডিকেল হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন নিহত ব্যবসায়ীর ছেলে পারভেজ। শনিবার রাতে মেরাতুলী গ্রামের জাহের মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত শাহ আলম উপজেলার বড়াইল ইউনিয়নের মেরাতুলী গ্রামের মৃত মালেক সরদারের ছেলে।

এ ঘটনায় উভয়পক্ষের আরও ৪ জন আহত হয়েছে৷ আহতদের মধ্যে সফর আলীর ছেলে আরাফাতকে (১৪) মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

নিহতের চাচাতো ভাই কামাল মিয়া অভিযোগ করে বলেন, শুক্রবার স্থানীয় জাহের মিয়ার ছেলে বাহার মিয়া ও সফর মিয়ার ছেলে আরাফাতের মধ্যে ঝগড়া হয়। বিষয়টি মীমাংসা করতে শনিবার রাতে এলাকার জাহের মিয়ার উঠানে সালিশি সভা আহ্বান করা হয়। সালিসে জিয়া নামে একজন না আসায়, সভায় উপস্থিত শাহ আলম এর কারণ জিজ্ঞাস করেন। এনিয়ে সফর মিয়া, সাঈদুল, ছুট্রু ও আরাফাতের সাথে শাহ আলমের বাকবিতণ্ডা হয়। এর একপর্যায়ে তারা দেশীয় অস্ত্রসহ শাহ আলমের উপর হামলা করে। এসময় তার একটি চোখে বল্লমের আঘাত লাগে। তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থা অবনতি হলে শহরের নিউ ল্যাবএইড হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। সেখান থেকে মধ্যরাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হলে হাসপাতালে পৌঁছানোর আগেই শাহ আলম মারা যান।

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পাওয়ার পরপর রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শাহ আলমের মরদেহ ঢাকা মেডিকেল হাসপাতালের মর্গে আছে৷ এই ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য হামিদ (৬০) ও কুলসুম (৩০) নামের দুজনকে আটক করেছে পুলিশ।

মো. আজহার উদ্দিন/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে