Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, দুপচাঁচিয়া (বগুড়া) প্রকাশিত: জুন ৮, ২০২২, ০৩:৩৪ পিএম
দুপচাঁচিয়ায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলার বগুড়া-নওগাঁ সড়কের তিশিগাড়ী নামকস্থানে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু ঘটেছে। বুধবার (৮ জুন) সকাল ৬ টার দিকে ওই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত স্বামী-স্ত্রী হলেন, জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার পুরাতন বাজারের ময়নুল হাসান(৭৪) এবং তার স্ত্রী রওশন আরা(৬৫)।

পারিবারিক সূত্র জানায়, মৃত্যূবরণকারী স্বামী-স্ত্রী ঢাকার মোহাম্মদপুর এলাকায় বসবাস করতেন। তারা রাজশাহী জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌলি মন্ডলের শ্বশুর-শাশুড়ি। 

পুলিশ সূত্রে জানা গেছে, বগুড়া- নওগাঁ সড়কের নওগাঁ অভিমূখী প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৭-৬৩৬২) ৬টার দিকে দুপচাঁচিয়ার তিশিগাড়ী নামক পৌঁছিলে  চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় প্রাইভেটকারটি বেগতিক অবস্থায় সড়কের কিনারের একটি তালগাছের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারের যাত্রী স্ত্রী রওশন আরা ঘটনাস্থলেই মৃত্যূবরণ করে। অপরযাত্রী স্বামী ময়নুল হাসান ও চালককে গুরুতর অবস্থায় উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে স্থানীয়রা। আহতদের অবস্থার অবনতি হতে থাকলে তাদের দুজনকেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯ টার দিকে ময়নুল হাসান মৃত্যূবরণ করে।

দেওয়ান পলাশ/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে