Dr. Neem on Daraz
Victory Day

লক্ষ্মীপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণ্রীর ছাত্রী অপহরণ, ৪ দিন পর উদ্ধার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর প্রকাশিত: মে ২১, ২০২২, ০৯:৩১ এএম
লক্ষ্মীপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণ্রীর ছাত্রী অপহরণ, ৪ দিন পর উদ্ধার

লক্ষ্মীপুরঃ বিবাহের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণ্রীর এক ছাত্রীকে অপহরণের ৪ দিন পর উদ্ধার করেছে র‌্যাব-১১। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার করিপুর গ্রামের একটি বাড়ি থেকে বৃহস্পতিবার রাতে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় ঘটনার সাথে জড়িত আলাউদ্দিন আলো (২২) গ্রেফতার করে র‌্যাব।

এ ব্যাপারে র‌্যাব-১১ বেগমগঞ্জ ক্যাম্পের অধিনায়ক খন্দকার মো: শামীম হোসেন জানান, গত সোমবার (১৬ মে) দুপুরে ৮ম শ্রেণীর ছাত্রী স্কুল থেকে বাড়ি ফেরার পথে লক্ষ্মীপুর জেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সামনে থেকে স্কুলের ক্লাস শেষে বাসায় আসার সময় লক্ষ্মীপুর জেলার সদর থানাধীন প্রাইমারী ট্রেনিং ইনিস্টিটিউট এর উত্তর পাশ্বের উচ্চ মাধ্যমিক জেলা শিক্ষা অফিসের সামনে থেকে ফুসলিয়ে ও বিবাহের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণীর ছাত্রীকে জোর পূর্বক অপহরণ করে নিয়ে যায় আলাউদ্দিন আলো ও সালাহ উদ্দিন। পরে এ  ঘটনায় ভিকটিমের মাতা বাদী হয়ে লক্ষ্মীপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। পরে তারা বিষয়টি র‌্যাব-১১ কে লিখিত ভাবে অবহিত করে। পরে র‌্যাব ভিকটিমকে উদ্ধার করতে অভিযান চালায় এবং ঘটনার সাথে জড়িত প্রধান আসামী আলাউদ্দিনকে গ্রেফতার করা হয়। অপর আসামী সালাউদ্দিন গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। পরে গ্রেফতারকৃতকে শুক্রবার আদালতের মাধ্যমে পুলিশের সহযোগীতায় জেল হাজতে প্রেরণ করা হয়।

এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে