Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় রাস্তার উপর মাদক বিক্রি, আটক ১


আগামী নিউজ | দুপচাঁচিয়া ( বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১২, ২০২২, ০৩:৪২ পিএম
দুপচাঁচিয়ায় রাস্তার উপর মাদক বিক্রি, আটক ১

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় রাস্তার উপর মাদক বিক্রির চেষ্টার অভিযোগে আটক ব্যক্তি কে আইনানুগ ব্যবস্থা গ্রহন সাপেক্ষে শনিবার (১২ মার্চ) আদালতে প্রেরণ করেছে থানা পুলিশ।

এর আগে শুক্রবার (১১ মার্চ) রাতে দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌরসভা এলাকার পলিপাড়া বাজারের একটি কিটনাশকের দোকানের সামনে মাদক বিক্রির চেষ্টাকালে তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি বগুড়ার শিবগঞ্জ উপজেলার শিহালীহাট গ্রামের  দিগেন্দ্রনাথ ঠাকুরের ছেলে নয়ন চন্দ্র দাস চঞ্চল (৩৪)। সে বর্তমানে দুপচাঁচিয়া উপজেলার তাল্লা গ্রামের স্কুল পাড়ায় শ্বশুড় বিশ্বনাথ দাসের বাড়িতে বসবাস করে।

পুলিশ জানায়, মাদক বিক্রির গোপন খবরে অভিযান পরিচালনা করে দুপচাঁচিয়া থানার উপপরিদর্শক আলেফ উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স। অভিযানকালে দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌরসভা এলাকার পলিপাড়া বাজারের একটি কিটনাশক দোকানের সামনে দুপচাঁচিয়া-তালোড়াগামী রাস্তার উপর মাদক বিক্রির চেষ্টাকালে নয়ন চন্দ্র দাস চঞ্চল কে আটক করা হয়। এসময় আটককৃত ব্যক্তির নিকট থেকে ৬০ গ্রাম গাঁজা উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানায়, মাদক নির্মূলে অভিযান অব্যাহত থাকবে।

দেওয়ান পলাশ/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে