Dr. Neem on Daraz
Victory Day

কালীগঞ্জে পৃথক ঘটনায় রেলওয়ের গেইটম্যানসহ দু’জনের ঝুলন্ত লাশ উদ্ধার 


আগামী নিউজ | গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২, ১০:০৮ পিএম
কালীগঞ্জে পৃথক ঘটনায় রেলওয়ের গেইটম্যানসহ দু’জনের ঝুলন্ত লাশ উদ্ধার 

ফাইল ছবি

গাজীপুরঃ জেলায় পৃথক ঘটনায় রেলওয়ের গেইটম্যানসহ দু’জনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার কালীগঞ্জ ও গাছা থানা এলাকা হতে তাদের লাশ উদ্ধার করা হয়। সংশ্লিষ্ট থানার পুলিশ কর্মকর্তারা লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের দক্ষিণ নারগানা গ্রামের আহাদ আলী মোড়লের ছেলে কাইয়ুম মোড়ল (২৮) এবং শেরপুরের নকলা উপজেলার গনপদ্দি গ্রামের নয়ন চন্দের (নরসুন্দর) ছেলে শাওন (২২)। এদের মধ্যে কাইয়ুম রেলওয়রের ভৈরব অঞ্চলের মেথিকান্দা এলাকার অস্থায়ী গেইটম্যান হিসেবে কর্মরত এবং শাওন মানসিক প্রতিবন্ধি ছিলেন। 

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) রমজান আলী জানান, সম্প্রতি কাইয়ুম মোড়লের সন্তান মারা যান। এতে তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। শনিবার (৮ জানুয়ারী) বিকেলে তিনি দরজা বন্ধ করে ঘরের ভিতর একা অবস্থান করছিলেন। সন্ধ্যা পর্যন্ত তার সাড়াশব্দ না পেয়ে স্বজনেরা ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করেন। এসময় তারা ঘরের আড়ার সঙ্গে গলায় মাফলার পেঁচানো অবস্থায় কাইয়ুমের ঝুলন্ত লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেন। 

অপরদিকে, গাজীপুরের গাছা থানার কুনিয়া বড়বাড়ি এলাকায় স্বপরিবারে ভাড়া বাসায় থেকে নরসুন্দরের কাজ করেন নয়ন চন্দ। শনিবার (৮ জানুয়ারী) বিকেলে তার মানসিক প্রতিবন্ধি ছেলে শাওন দরজা বন্ধ করে ঘরের ভিতর একা অবস্থান করছিলেন। কোনো সাড়াশব্দ না পেয়ে স্বজনেরা ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ঘরের আড়ার সঙ্গে গলায় গামছা পেঁচানো অবস্থায় তাকে ঝুলতে দেখেন। স্বজনেরা তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেন। 

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে