Dr. Neem on Daraz
Victory Day

সুন্দরগঞ্জে সরকারি কর্মকর্তাদের সাথে এমপির মতবিনিময়


আগামী নিউজ | সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২১, ১১:০৬ পিএম
সুন্দরগঞ্জে সরকারি কর্মকর্তাদের সাথে এমপির মতবিনিময়

ছবি: আগামী নিউজ

গাইবান্ধা: জেলার সুন্দরগঞ্জ উপজেলার সকল সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেছেন স্থানীয় সাংসদ ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব (রংপুর) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ-আল-মারুফের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব (রংপুর) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উম্মে সালমা, উপজেলা কৃষি কর্মকর্তা মো. রাশিদুল কবির, প্রাণী সম্পদ কর্মকর্তা মো. ফজলুল করিম, মহিলা বিষয়ক কর্মকর্তা সুমী কায়ছার, যুব উন্নয়ন কর্মকর্তা জাফর আহমেদ লস্কর, সমাজসেবা কর্মকর্তা মো. রফিকুজ্জামান খান, মাধ্যমিক শিক্ষা অফিসার মু. মাহমুদ হোসেন মণ্ডল, শিক্ষা অফিসার একেএম হারুন উর রশীদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ওয়ালিফ মণ্ডল, জনস্বাস্থ্য প্রকৌশলী মো. খোকন রানা, সমবায় অফিসার মো. আতাউর রহমান, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান মন্ডল, সুন্দরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম জাহিদসহ গণমাধ্যম কর্মী, এনজিও প্রতিনিধিগণ। এতে উপজেলার বিভিন্ন দপ্তরের সকল কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

মতবিনিময় সভায় সাংসদ ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী বলেন, প্রশাসন এবং জনপ্রতিনিধিদের সমন্বয়ে সকলের সহযোগিতায় এ অঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রেখে আমি উন্নয়নকে আরও সমৃদ্ধ করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাব। এ অঞ্চলকে আমি গড়ে তুলব শান্তিময়, সুন্দর উন্নয়নের রোল মডেল হিসাবে। সরকারি দপ্তরসমূহের সমস্যাগুলো চিহ্নিত করে দ্রুত সমাধানের আশ্বাস প্রদাণ করেন সাংসদ।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে