Dr. Neem on Daraz
Victory Day

শ্রীপুরে এতিমখানার ছাত্রদের মাঝে খাবার-শীতবস্ত্র বিতরণ


আগামী নিউজ | গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২১, ০৩:০১ পিএম
শ্রীপুরে এতিমখানার ছাত্রদের মাঝে খাবার-শীতবস্ত্র বিতরণ

ছবি: আগামী নিউজ

গাজীপুর: স্বপ্নময় দুরন্ত প্রতীক (S D P) সামাজিক সংগঠনের উদ্যোগে গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের মাদবর বাড়ী ক্বওমী মাদরসা ও এতিমখানার ছাত্রদের দুপরের খাবার ও দশ জন দরিদ্র ছাত্রদেরকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 

স্বপ্নময় দুরন্ত প্রতীক সামাজিক সংগঠনের উদ্যোগে শক্রবার (২৪ ডিসেম্বর) দুপুর দুই টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের মাদবর বাড়ী ক্বওমী মাদরসা ও এতিমখানায় এই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

এর আগেও স্বপ্নময় দুরন্ত প্রতীক (S D P) সামাজিক সংগঠনের সদস্যরা শ্রীপুরে জৈনাবাজার এলাকার আশ পাশের গরীব শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। তারা অসহায় দুস্থদের মাঝে কম্বল ও শীতের পোশাক বিতরণ করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, প্রফেসর রহিম উদ্দিন, সাংবাদিক সমিতির সহ-সভাপতি ও দৈনিক জবাবদিহি পত্রিকার শ্রীপুর প্রতিনিধি টি.আই সানি, দৈনিক দেশের পত্রের শ্রীপুর প্রতিনিধি শাহদাত হোসাইন আবির, স্বপ্নময় দুরন্ত প্রতীক (ঝ উ চ)’র সভাপতি উজ্জল হোসেন সরকার, স্বপ্নময় দুরন্ত প্রতীক (S D P)র’সদস্য রানা, মেহেদীসহ অন্যন্ন সদস্যগণ,এবং অত্র মাদরাসার ছাত্র শিক্ষকগণসহ এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় পরামর্শ ও নির্দেশনা  মূলক কথাও বলেন, সমাজে  এতিম, অসহায়, পথশিশু ও অনাহারি মানুষের কল্যানে কাজ করতে সর্বদাপ্রতিজ্ঞাবদ (স্বপ্নময় দুরন্ত প্রতীক (S D P) সম্পূর্ণ রাজনীতি মুক্ত অনলাইন ভিত্তিক সংগঠন। ২০১৭ সালে দেশের ৬৪ টি জেলায় কমিটি গঠনের স্বপ্ন নিয়ে গাজীপুর জেলা কমিটি গঠনের মধ্য দিয়ে স্বপ্নময় দুরন্ত প্রতীক (S D P) পথ চলা শুরু হয়েছে। এর মধ্যে দেশের ১০ টিরও বেশি জেলায় কমিটি গঠনের কাজ সম্পন্ন করেছে এবং কয়েকটি জেলায় স্বপ্নহারা মানুষকে সুন্দর আগামীর স্বপ্ন দেখানোর প্রতজ্ঞা নিয়ে অক্লান্ত পরিশ্রম করছে একদল স্বপ্নবাজ তরুণ/তরুণী। আজ তাদের সেই স্বপ্ন বাস্তব হয়েছে,সমাজের এতিম,অসহায় ও পথশিশুদের মুখে হাসি ফুটাতে তারা সফল হয়েছে। মানবসেবার দুঃসাহসিক চ্যালেঞ্জ নিয়ে স্বপ্নময় দুরন্ত প্রতীক (S D P) ৩৫ জনের কেন্দ্রীয় প্যানেলের ট্যালেন্ট বন্ধুরা ৬৪ টি জেলা কমিটি পরিচালনার দায়িত্ব পালন করে আসছে। সকল জেলা কমিটি একসাথে নিজ নিজ জেলায় গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন কার্যক্রম সফল ভাবে শেষ করা হয়েছে। পর্যায় ক্রমে স্বপ্নময় দুরন্ত প্রতীক (S D P) গাজীপুর জেলাসহ বাংলাদেশের সকল জেলার সদস্য বৃন্দ এক সাথে কাজ করে যাবে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে