Dr. Neem on Daraz
Victory Day

সড়ক ভেঙ্গে গর্ত, জনদুর্ভোগ চরমে


আগামী নিউজ | সালেহীন সোয়াদ সাম্মী, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২১, ০৩:১৯ পিএম
সড়ক ভেঙ্গে গর্ত, জনদুর্ভোগ চরমে

ছবি: আগামী নিউজ

ফরিদপুর: জেলার মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের ডুমাইন রামলাল উচ্চ বিদ্যালয়ের মোড়ে সড়ক ভেঙ্গে জনদূর্ভোগ চরমে পৌঁছেছে। রাস্তা ভেঙ্গে খাদে চলে যাওয়ায় ব্যস্ততম এই সড়কে দিনের পর দিন জনদূর্ভোগ বেড়েই চলেছে। ঘটছে বড় ধরনের দুর্ঘটনা।

সরজমিনে দেখা গেছে, ডুমাইন বাজার ও রামলাল উচ্চ বিদ্যালয়ের সংযোগ হয়ে সড়কটি ঢাকা-খুলনা হাইওয়ে মহাসড়কে মিলেছে। বৃষ্টিতে সড়কের এক পাশের ছোট বড় মিলিয়ে ১৫ টি গাছ নিয়ে ধসে যাওযায় বিপদ জনক গর্তের সৃষ্টি হয়েছে। এ সকল সড়কে কোমলমতি শিশুদের জন্য বিদ্যালয়ে যেতে রয়েছে প্রচুর ঝুঁকি।

ঐ এলাকার বাসিন্দা মোঃ রিফাত জানান, রাস্তাটি ভেঙ্গে ভয়ানক গর্তের সৃষ্টি হয়েছে। রাস্তাটি দিয়ে কয়েকটি গ্রামসহ বালিয়াকান্দী উপজেলায় লোক যাওয়া আসা করে। এরা ছারাও হঠাৎ করে কেউ বাহির হইতে এই সড়কে এলে বিপদে পড়বে।

ভ্যানচালকেরা বলেন, রাতের দিকে মোটরবাইক নিয়ে অনেকেই খাদে পড়ে যায়, আমাদেরও ভ্যান নিয়ে যাওয়া আসা বিপদ জনক।

এ বিষয়ে ডুমাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খুরশীদ আলম-মাসুম বলেন, এলজিআরডি অফিসের সঙ্গে এ বিষয়ে জানানো হয়েছে। যত দ্রুত সম্ভব চলাচলের উপযোগী করে তোলা হবে। তবে জানুয়ারীর দিকে কাজ হতে পারে।

উপজেলা এলজিইডির প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম জানান, সড়কটি সম্পর্কে আমরা জানতে পেরেছি। আমরা সংস্কার করার জন্য উর্দ্ধতন কর্মকর্তাদের অবিহত করেছি। আশা করছি অতি দ্রুতই সংস্কার হবে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে