Dr. Neem on Daraz
Victory Day

সুন্দরগঞ্জে বিজয় শোভাযাত্রা


আগামী নিউজ | সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২১, ০৬:৩৭ পিএম
সুন্দরগঞ্জে বিজয় শোভাযাত্রা

ছবি: আগামী নিউজ

গাইবান্ধা: মহান বিজয়ের সূবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষ্যে গাইবান্ধার সুন্দরগঞ্জে আওয়ামী লীগের আয়োজনে বিজয় শোভাযাত্রা বের করা হয়।
 
শনিবার (১৮ ডিসেম্বর) বিকেলে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে আওয়ামী শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ দলের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ শোভাযাত্রায় অংশ নেন।

এসময় শোভাযাত্রায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক (ভারপ্রাপ্ত) মিসেস আফরুজা বারী, যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম সরকার, যুগ্ম-আহ্বায়ক সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি, রেজাউল আলম সরকার রেজা, আব্দুল্লাহ আল মামুন, সাজেদুল ইসলাম, হাফিজা বেগম কাকলী, আহসান আজিজ সরদার সিন্টু, সদস্য ফাহমিদা বুলবুল কাকলী, পৌর আওয়ামী লীগের সভাপতি আহসানুল করিম চাঁদ, কৃষক লীগের সভাপতি আতাউর রহমান মাস্টার, শ্রমিক লীগের সভাপতি গণেশ শীলসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে