Dr. Neem on Daraz
Victory Day

সুন্দরগঞ্জে আ.লীগের প্রস্তুতি সভা


আগামী নিউজ | সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২১, ০৫:০৫ পিএম
সুন্দরগঞ্জে আ.লীগের প্রস্তুতি সভা

ছবি: আগামী নিউজ

গাইবান্ধা: জেলার সুন্দরগঞ্জে ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস এবং স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে আওয়ামী লীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক (ভারপ্রাপ্ত) মিসেস আফরুজা বারীর সভাপতিত্বে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ও দহবন্দ ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান রেজাউল আলম সরকার রেজা, যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন, সাজেদুল ইসলাম, হাফিজা বেগম কাকলী, আহসান আজিজ সরদার মিন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি আহসানুল করিম চাঁদ, সহ-সভাপতি এটিএম মাসুদ-উল ইসলাম চঞ্চল, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, কৃষক লীগের উপজেলা সভাপতি আতাউর রহমান মাস্টার, শ্রমিক লীগের উপজেলা সভাপতি গণেশ শীল, সাবেক ছাত্রলীগ নেতা জুয়েল রানাসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উদযাপনে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে