Dr. Neem on Daraz
Victory Day

৮ দিনমুজুর পরিবারের ১৯টি ঘর আগুনে পুড়ে ছাই


আগামী নিউজ | রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১, ০২:০৯ পিএম
৮ দিনমুজুর পরিবারের ১৯টি ঘর আগুনে পুড়ে ছাই

ছবি: আগামী নিউজ

ঠাকুরগাঁও: জেলার পীরগঞ্জে ভয়াবহ অগ্নীকান্ডে পুড়ে গেছে ৮জন  খেটে খাওয়া দিন-মুজুর পরিবারের ১৯টি ঘর। এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

মঙ্গলবার দুপুর ২টার দিকে উপজেলার ভোমরাদহ গাজীপাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 

পীরগঞ্জ ফায়ার সার্ভিস টিম লিডার রফিকুজ্জামান জানান, ঐ গ্রামের মকবুল হোসেনের বাড়ির চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন দ্রুত ছড়িয়ে পড়ে আশপাশের ৬টি বাড়ি সম্পূর্ণ পুড়ে যায়। ক্ষতিগ্রস্থ হয় আরো ২টি বাড়ি। পীরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবার গুলির সবাই দিন মুজুর। এতে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

উপজেলা প্রকল্প কর্মকর্তা তারিফুল ইসলাম জানান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আকতারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম ঘটনা স্থল পরিদর্শন করেছেন। ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ দুই হাজার টাকা, ২টি কম্বল ও ১০কেজি করে চাল সহায়তা প্রদান করা করা হয়েছে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে