Dr. Neem on Daraz
Victory Day

পীরগাছায় ৫২৫ জনের মনোনয়নপত্র দাখিল


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১, ০৮:০৯ পিএম
পীরগাছায় ৫২৫ জনের মনোনয়নপত্র দাখিল

ছবিঃ আগামী নিউজ

রংপুরঃ জেলার পীরগাছায় দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আনন্দ উৎসবমূখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন চেয়ারম্যান, সাধারন সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের প্রার্থীরা।

রোববার সকাল থেকে টানা বিকাল ৫ টা পর্যন্ত চলে মনোনয়ন দাখিল। এতে চেয়ারম্যান পদে ৫০ জন সাধারন সদস্য পদে ৩৪৯ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২৬ প্রার্থী মনোনয়ন দাখিল করেন। ৮টি ইউনিয়নের জন্য ৪ জন রির্টানিং অফিসারের নিকট এসব মনোনয়ন জমা দেয়া হয়। মনোনয়ন দাখিল নিয়ে গোটা উপজেলা জুড়ে দেখা দেয় উৎসবের আমেজ। সকাল থেকে বিভিন্ন যানবাহনে নেচেগেয়ে আনন্দ উৎসবে খন্ড খন্ড মিছিল নিয়ে উপজেলা চত্ত্বর ও তার আশপাশে অবস্থান নেন প্রার্থী ও সমর্থকরা।

এরপর উপজেলা নির্বাচন অফিস, উপজেলা শিক্ষা অফিস, উপজেলা মৎস্য অফিস ও উপজেলা সমাজসেবা অফিসে মনোনয়ন পত্র জমা দেয়া হয়। মিছিল সহকারে মনোনয়নপত্র জমা আচরণবিধি লংঘন হলেও তোয়াক্কা করেনি কেউ। উপজেলার পারুল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, ইটাকুমারী ইউনিয়নে ৬ জন, অন্নদানগর ইউনিয়নে ৬ জন, ছাওলা ইউনিয়নে ৬ জন, তাম্বুলপুর ইউনিয়নে ৯ জন, পীরগাছা সদরে ৬ জন, কৈকুড়ী ইউনিয়নে ৭ জন এবং কান্দি ইউনিয়নে ৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন। আগামী ২১ অক্টোবর যাচাই-বাচাই এবং ২৬ অক্টোবর প্রত্যাহারের দিন নির্ধারন করা হয়েছে। 

এ বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা শোয়েব সিদ্দিকী বলেন, শান্তিপূর্ণ পরিবেশে মনোনয়ন পত্র দাখিল করেছে প্রার্থীরা। ৮টি ইউনিয়নে ৪ জন রির্টানিং কর্মকর্তা দায়িত্ব পালন করেছে। আশা করছি সুষ্ঠ ভাবে নির্বাচন সম্পন্ন হবে। 

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে