Dr. Neem on Daraz
Victory Day

নেত্রকোণায় প্রায় দেড় শতাধিক মেহগনী গাছের চারা ভেঙ্গে ফেলেছে দূবৃর্ত্তরা


আগামী নিউজ | সালাহ উদ্দীন খান রুবেল, নেত্রকোণা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২১, ০৪:৪১ পিএম
নেত্রকোণায় প্রায় দেড় শতাধিক মেহগনী গাছের চারা ভেঙ্গে ফেলেছে দূবৃর্ত্তরা

ছবি : আগামী নিউজ

নেত্রকোণাঃ জেলার সদর উপজেলার আমতলা ইউনিয়নের আমতলা গ্রামের স্বপন চৌধুরীর পৈতৃক বাগান বাড়ীতে দূবৃর্ত্তরা ভেঙ্গে ফেলেছে মেহগনী গাছের দেড় শতাধিক গাছের চারা, এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ স্বপন চৌধুরী আজ বৃহস্পতিবার গণমাধ্যমকর্মীদের কাছে অভিযোগ দিয়েছেন।

সরেজমিনে গিয়ে জানা যায়-আমতলা গ্রামের স্থায়ী বাসিন্দা মৃত: মজিবুর রহমানের ছেলে হাবিবুর রহমান, মৃত: কেরামত আলীর ছেলে শুকুর আলীর, মৃত: আব্দুল মজিদের ছেলে মুখশেদ আলী, মৃত: বাদশা মিয়ার ছেলে মুহাম্মদ আলী, মৃত: হাছেন আলীর ছেলে মজিবর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সকাল বেলায় ঘটনাটি দেখে খুবই মর্মাহত হয়েছি মঙ্গলবার দিবাগত আনুমানিক গভীর রাতে কে বা কারা এই দূবৃর্ত্তয়ানের ঘটনাটি ঘটিয়েছে, এ বিষয়টির চূড়ান্ত বিচার চাই।

স্থানীয় ইউপি সদস্য নিজাম উদ্দীন বলেন, এখনো সময় আছে যে বা যারা এ ধরনের ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছে, তারা যেন অতিদ্রুত স্বীকার করে তার ক্ষতিপূরণ দেয়ার ব্যবস্থা করে। অন্যথায় আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

ক্ষতিগ্রস্থ স্বপন চৌধুরী দুঃখ ভারাক্রান্ত কন্ঠে বলেন, আমার পরিবার নিয়ে জেলা শহরের বড়বাজার এলাকায় বসবাস করি। নেত্রকোণা সদর উপজেলার গ্রামের বাড়ীতে আমতলা গ্রামে আমার পৈতৃক সূত্রে পাওয়া পঞ্চাশ শতক বাগান বাড়ীতে প্রায় দেড় শতাধিক মেহগনী গাছের চারা রোপন করে ছিলাম, তা রাতের আধারে কে বা কারা ভেঙ্গে ফেলেছে তা জানিনা, তবে এই দূবৃর্ত্তায়নের ঘটনা যারাই ঘটিয়েছে, আমি তাদের বিরূদ্ধে আইনগত ব্যবস্থা অবশ্যই নিবো।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে