Dr. Neem on Daraz
Victory Day

প্রেমিকার আত্মহত্যার জেরে চাচাতো ভাইকে ছুরিকাঘাতে হত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২১, ০৬:০৩ পিএম
প্রেমিকার আত্মহত্যার জেরে চাচাতো ভাইকে ছুরিকাঘাতে হত্যা

ফাইল ছবি

ফেনীঃ চাচাতো ভাই ডায়মন্ডের ছুরিকাঘাতে আল-আমীন (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনাটি শুক্রবার (৩ সেপ্টেম্বর) ভোরে ফেনী পৌরসভার লুদ্দারপাড় এলাকার একটি কলোনিতে ঘটেছে। অভিযুক্ত ঘাতকের নাম ডায়মন্ড। নিহত আল আমিন ও ঘাতক ডায়মন্ড নওগাঁর মান্দা থানার বাসিন্দা। তারা ওই কলোনির একটি বাড়িতে বাসা ভাড়া থেকে ফেরি করে মালামাল বিক্রি  করতেন বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, জেলা শহরের পৌরসভার ওই কলোনিতে দীর্ঘদিন ধরে নিহত আল-আমিন ও ঘাতক ডায়মন্ড একটি বাসায় ভাড়ায় থাকতো। তারা শহরের বিভিন্ন এলাকায় ফেরি করে মালামাল বিক্রি  করতো। বেশ কিছুদিন ধরে ডায়মন্ডের সঙ্গে নওগাঁর এক হিন্দু মেয়ের প্রেম ছিল। কিছু দিন আগে মেয়েটি ডায়মন্ডকে ফোন করলে তার চাচাতো ভাই আল আমিন ফোন রিসিভ করার পর ডায়মন্ড সেজে মেয়েটিকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ ঘটনায় মেয়েটি আত্মহত্যা করেন। এতে উত্তেজিত হয়ে ডায়মন্ড তার চাচাতো ভাই আল আমিনকে শুক্রবার ভোরে ছুরিকাঘাত করে পালিয়ে যান। এতে ঘটনাস্থলেই আল আমিনের মৃত্যু হয়। খবর পেয়ে সেই কলোনিতে গিয়ে আল আমীনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন নিহতের সত্যতা নিশ্চিত করে জানান, পৌরসভা শহরের লুদ্দারপাড় এলাকায় একটি কলোনিতে যুবককে হত্যা করা হয়েছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আল আমিন নামে ওই যুবকের মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আল আমীনকে ছুরিকাঘাতে হত্যা করে ডায়মন্ড পালিয়েছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে