Dr. Neem on Daraz
Victory Day

পার্বতীপুরে নদীতে গোসলে নেমে শিশুর মৃত্যু: ১৬ ঘন্টা পর মৃতদেহ উদ্ধার


আগামী নিউজ | আতাউর রহমান, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১, ০১:১৫ পিএম
পার্বতীপুরে নদীতে গোসলে নেমে শিশুর মৃত্যু: ১৬ ঘন্টা পর মৃতদেহ উদ্ধার

ফাইল ফটো

দিনাজপুরঃ জেলার পার্বতীপুরে মায়ের সাথে নদীতে গোসল করতে নেমে আবু বক্কর সিদ্দিক নামে সাড়ে ৫ বছরের এক শিশু নিখোঁজের ১৬ ঘন্টা পর মরদেহ উদ্ধার করা হয়। গত শনিবার দুপুরে উপজেলার মোমিনপুর ইউনিয়নের ভালুকডাঙ্গা এলাকায় ছোট যমুনা নদীতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পার্বতীপুর উপজেলার মোমমিনপুর ইউনিয়নের গোবিন্দপুর ভালুকডাঙ্গা গ্রামের রশিদুল ইসলামের ছেলে আবু বক্কর মা আলিফ নুরের সাথে শনিবার দুপুরে বাড়ির পাশের ছোট যমুনা নদীতে গোসল করতে যায়। সাঁতার না জানায় নদীর ধারে অল্প পানিতে নামার এক পর্যায়ে নিখোঁজ হয় সে। স্থানীয়রা ২ঘন্টা খোঁজা খুজি করে না পেয়ে ৯৯৯ এ ফোন করেন। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ চালায়।

পার্বতীপুর ফায়ার স্টেশনের ইনচার্জ রোকনুজ্জামান জানান, খবর পেয়ে কুড়িগ্রাম থেকে ডুবুরী দলের সদস্য আবুল কালাম আজাদ কে এনে উদ্ধার কাজ শুরু করা হয়। ঘন্টাব্যাপি চেষ্টার পর রাত গভীর হওয়ায় উদ্ধার কাজ সাময়িক স্থগিত রাখা হয়। আজ রোববার সকাল সাড়ে ৭ টায় উদ্ধার কাজ শুরুর আগেই ওই শিশুর মৃতদেহ নদীতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে এলাকাবাসী।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে