Dr. Neem on Daraz
Victory Day

পীরগাছায় ৪বছরের শিশু ধর্ষণের শিকার


আগামী নিউজ | একরামুল ইসলাম, পীরগাছা(রংপুর) প্রতিনিধি প্রকাশিত: জুন ১৯, ২০২১, ০২:১৮ পিএম
পীরগাছায় ৪বছরের শিশু ধর্ষণের শিকার

ফাইল ফটো

রংপুরঃ জেলার পীরগাছায় ৪ বছরের এক কন্যাশিশু ধর্ষণের শিকার হয়েছে। বর্তমানে শিশুটি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গত ২৭মে ধর্ষণের ঘটনা ঘটলে শিশুটি অসুস্থ হওয়ার পর ২২ দিনের মাথায় এ বিষয়ে পীরগাছা থানায় একটি মামলা দায়ের করেছে শিশুটির বাবা। শুক্রবার (১৮জুন) রাতে মামলাটি রেকর্ডভূক্ত করা হয়।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার কান্দি ইউনিয়নের তালুক কান্দি (কাবিলাপাড়া) গ্রামের ৪বছরের শিশুকন্যাকে বাড়িতে কেউ না থাকায় গত ২৭মে বিকেলে ফুসলিয়ে বাড়ির পাশে কান্দির হাট স্কুল এন্ড কলেজের মাঠে নিয়ে যান প্রতিবেশি আলম মিয়ার ছেলে হাফিজুর রহমান (১৫)। সেখানে স্কুলের একটি নির্মাণাধীন টয়লেটের ভিতর শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেন হাফিজুর। বাড়িতে গিয়ে শিশুটি অসুস্থ হয়ে পড়লে তার বাবা-মা তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেন।

কিন্তু ধীরে ধীরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে গত ৮জুন পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানেই ধর্ষণের ঘটনাটি ফাঁস হয়ে যায়। পরে অবস্থা অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে শিশুটি সেখানে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে শিশুর বাবা গতকাল শুক্রবার (১৮জুন)  বাদি হয়ে পীরগাছা থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ সেটি রাতেই রেকর্ডভূক্ত করে।

শিশুটির মা বলেন, আমরা ব্যাপারটি জানতাম না, হঠাৎ করে আমার মেয়ে গুরুতর অসুস্থ হলে পীরগাছা হাসপাতালে ভর্তি করি। সেখানেই ঘটনাটি প্রকাশ পায়। শিশুটি গোপণাঙ্গ ও মলদার ছিড়ে এক হয়ে গেছে। আমরা এ ঘটনার সাথে জড়িত হাফিজুরের কঠিন শাস্তি চাই। পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন,  এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-২৭। অভিযুক্ত আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে