Dr. Neem on Daraz
Victory Day

শিবচরে ভ্যান-লেগুনার সংঘর্ষে কিশোর নিহত


আগামী নিউজ | মাসুদ রেজা ফিরোজী, মাদারীপুর প্রতিনিধি প্রকাশিত: জুন ৩, ২০২১, ০৮:৫০ পিএম
শিবচরে ভ্যান-লেগুনার সংঘর্ষে কিশোর নিহত

মাদারীপুরঃ জেলার শিবচর উপজেলার পাচ্চর-শিবচর আঞ্চলিক সড়কের মিয়াবাড়ি নামক স্থানে সড়ক দুর্ঘটনায় হাসান শিকদার (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩ জুন) বেলা ১১টার দিকে হাসান ইউপি নির্বাচনের প্রচারনায় নামতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হন। 

এ সময় আরো তিনজন গুরুতর আহত হয়েছেন। নিহত হাসান ওই উপজেলার পাঁচ্চর ইউনিয়নের বাহেরচর এলাকার বাচ্চু শিকদারের ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, আগামী ২১ জুনের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাঁচ্চর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হাওলাদারের পক্ষে সকালে পোস্টার নিয়ে ভ্যানযোগে নেমেছিল হাসানসহ বেশ কয়েকজন কিশোর। এসময়ে তারা বিভিন্ন এলাকায় পোস্টার সাটানোর কাজ করে আসছিলো। পাঁচ্চর-শিবচর আঞ্চলিক সড়কের মিয়াবাড়ি নামক স্থানে আসলে তাদের ভ্যানের সাথে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছেন ৪ জন। 

তাদেরকে ঘটনাস্থল থেকে স্থানীয়রা উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এদের মধ্যে হাসানের অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে দুপুর দেড়টার দিকে সে মারা যায়। 

শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিরাজ হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় একজন নিহতের ঘটনায় চালক পালিয়ে গেলেও ঘাতক লেগুনাটি জব্দ করা হয়েছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে