Dr. Neem on Daraz
Victory Day

মহেশপুর সীমান্তে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় আটক ৪


আগামী নিউজ | এম বুরহান উদ্দীন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ২৪, ২০২১, ০৪:০২ পিএম
মহেশপুর সীমান্তে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় আটক ৪

ছবি: সংগৃহীত

ঝিনাইদহঃ জেলার সীমান্তবর্তী উপজেলা মহেশপুর সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় ৪ জনকে আটক করেছে বিজিবি। সোমবার সকালে সাড়ে ৬ টার দিকে সীমান্তের পদ্মপুকুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। 
 
আটককৃতরা হলো- মাগুরা জেলার সদর উপজেলার কুচিয়ামোড়া গ্রামের স্বরজিৎ মন্ডলের ছেলে রকি মন্ডল (১৮), ফরিদপুরের ভাংগা উপজেলার আজিমনগর গ্রামের কালাম শেখের ছেলে বোরহান শেখ (২৮), একই গ্রামের মৃত মালেক মিয়ার ছেলে নজরুল ইসলাম (৩০) ও মাদারীপুরে রাজৈর উপজেলার বাজিতপুর গ্রামের জাকির হাওলাদারের ছেলে সাধন হাওলাদার (১৮)। 
 
বিজিবির ঝিনাইদহের মহেশপুর ৫৮ ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করে আগামী নিউজকে জানান, কয়েকজন ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের চেষ্টা করছে এমন সংবাদের ভিত্তিতে ভোরে অভিযান চালাায় লড়াইঘাট বিওপির একটি টহল দল।
 
এসময় পদ্মপুকুর গ্রাম থেকে ওই ৪ জনকে আটক করা হয়। এ ঘটনায় মহেশপুর থানায় বিজিবির পক্ষ থেকে একটি মামলা দায়ের করে আসামীদের সোপর্দ করা হয়েছে।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে