Dr. Neem on Daraz
Victory Day

ব্রাহ্মণবাড়িয়ায় পিক-আপ- সিএনজির সংঘর্ষে ১জন নিহত


আগামী নিউজ | মো. আজহার উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি প্রকাশিত: মে ২৩, ২০২১, ০৭:৪৯ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় পিক-আপ- সিএনজির সংঘর্ষে ১জন নিহত

ব্রাহ্মণবাড়িয়াঃ জেলার সরাইলে ঢাকা-সিলেট মহাসড়কে পিক-আপ ভ্যানের সাথে  ব্যাটারিচালিত সিএনজির মুখোমুখি সংঘর্ষে গঙ্গেস দাস (৩২) নামের একজন সিএনজি যাত্রী নিহত হয়েছে।

রোববার (২৩ মে) বিকেল ৪টার দিকে উপজেলার মালিহাতা মধ্যপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহত গঙ্গেস দাস (৩২) হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার বাল্লা জগন্নাথপুর গ্রামের মৃত বুশন দাস ।

আহতরা হলেন, রণু দাস (৪০), ফনি দাস (৪৫) ও সচিন্দ্র দাস (৪০) ৷ তারা সবাই হবিগঞ্জ জেলার নবীনগঞ্জ থানার বাল্লা জগন্নাথপুর গ্রামের।

প্রত্যক্ষদর্শী সূত্রে ও পুলিশ জানায়, বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের মালিহাতা এলাকায় আশুগঞ্জ অভিমুখী ব্যাটারিচালিত একটি সিএনজিকে বিপরীত দিক থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি পিক-আপ ভ্যান ধাক্কা দেয়। এতে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়। তখন সিএনজির একজন যাত্রীর ঘটনাস্থলে মৃত্যু হয়।

এলাকাবাসী আহত রণু দাস, ফনি দাস ও সচিন্দ্র দাসকে উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরবর্তীতে তাদের ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রণু দাস জানান, আজকে সকালে তারা চারজন কৃষিকাজের জন্য হবিগঞ্জ থেকে আশুগঞ্জ যাওয়ার কথা ছিল। বিশ্বরোড থেকে সিএনজি করে আশুগঞ্জ যাওয়ার পথে একটি পিক-আপের ভ্যানের সাথে ধাক্কা লাগে।

সরাইল বিশ্বরোড খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাজালাল আলম বলেন, সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু নিশ্চিত হয়েছি। বাকি আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পিক-আপ ভ্যানের চালক ও সহযোগী পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। পিক-আপ ভ্যান ও সিএনজিটি জব্দ করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে