Dr. Neem on Daraz
Victory Day

কালুখালীতে মহিলাকে কুপিয়ে হত্যা


আগামী নিউজ | চঞ্চল সরদার, রাজবাড়ী জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২১, ০৩:২৩ পিএম
কালুখালীতে মহিলাকে কুপিয়ে হত্যা

আগামী নিউজ

রাজবাড়ীঃ কালুখালীতে নাজমা বেগম (৪০) নামের এক মহিলার কুপিয়ে হত্যা করেছে দূর্বত্তরা।

নাজমা বেগম কালুখালীর মাজবাড়ী ইউনিয়নের কুষ্টিয়াডাঙ্গী গ্রামের মানিক খান এর কন্যা বিল্লালের স্ত্রী।

সোমবার (২২ ফেব্রুয়ারী) সকালে মাজবাড়ী ইউনিয়নের কাশমিয়ার বিলে রাস্তার পাশে লাশ দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে কালুখালী থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

নাজমা’র ছেলে রঞ্জু শেখ জানান, তিন দিন আগে আমার মা বাড়ী থেকে তার বোনের বাড়ী পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের বাগদুল গ্রামে বেড়াতে যায়। গতকাল সন্ধ্যায় সেখান থেকে আমার নানা বাড়ী আসার জন্য বের হয়। কিন্তু রাতে কোনো বাড়ীতেই তিনি আসেন নাই। সকালে এখানে আমার মায়ের লাশ পড়ে থাকার খবর পেয়ে এখানে এসেছি।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরিফুজ্জামান সহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

কালুখালী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান বলেন , মহিলার গলার পিছনে ধারালো কিছু দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। আমরা লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্টের জন্য পাঠিয়েছি। আমরা তদন্ত শুরু করেছি। এই ঘটনার সাথে যারা জড়িত আছে তাদের সকলের আইনের আওতায় আনা হবে। কাউকে ছাড় দেওয়া হবে না।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে