Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim
সৈয়দপুরে লাঙ্গল মার্কার পথসভায়

জনতার বাধায় পন্ড ম্যাজিস্ট্রেটের অভিযান


আগামী নিউজ | জিকরুল হক, উত্তরাঞ্চল প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২১, ১১:০৭ পিএম
জনতার বাধায় পন্ড ম্যাজিস্ট্রেটের অভিযান

ফাইল ছবি

নীলফামারীঃ জেলার সৈয়দপুর পৌরসভা নির্বাচনে লাঙ্গল মার্কার পথসভায় মঙ্গলবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযান পরিচালনা করতে গিয়ে জনতার বাধায় পিছু হটলেন।

সৈয়দপুর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রমিজ আলম এই অভিযান পরিচালনা করেন।

শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে মেয়র পদে লাঙ্গল মার্কার প্রার্থী আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিকের অনুষ্ঠিত পথসভায় ওই নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযান পরিচালনা করতে এসে জনতার বাধায় পিছু হটেছেন। এদিনের পথসভায় প্রধান অতিথি ছিলেন জাপা চেয়ারম্যান জি এম কাদেরের রাজনৈতিক উপদেষ্টা ও দলের প্রেসিডিয়াম সদস্য শরিফা কাদের।

প্রধান অতিথি বক্তব্য শুরু করার ৫ মিনিটের মধ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেট রমিজ আলম পুলিশ সহকারে সভা স্থলে উপস্থিত হয়ে সভার কাজ বন্ধ করতে বলেন। এ কথা শুনে সভায় উপস্থিত হাজার হাজার মানুষ উত্তেজিত হয়ে উঠলে অভিযান পরিচালনাকারীরা পিছু হটে যান। পরে যথা নিয়মে সভা শেষ হয়।

এ বিষয়ে জানতে কথা হয় লাঙ্গল মার্কার প্রার্থী আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিকের সঙ্গে। তিনি বলেন, আমার প্রতিপক্ষ নৌকা মার্কা প্রার্থীর নেতারা আমার ভোটার ও সমর্থকদের মাঝে ভীতি সৃষ্টি করতে প্রশাসনকে ব্যবহার করছে। অথচ শাসকদলের প্রধান শরীক আওয়ামী লীগ তাদের প্রার্থীর পক্ষে রাত ১২ টা পর্যন্ত পথসভা করছেন। কিন্তু সেখানে পুলিশ কিংবা ম্যাজিস্ট্রেট কেউ যায় না।

তিনি বলেন, জনতার বাধায় যেমন নির্বাহী ম্যাজিস্ট্রেট পিছু হটতে বাধ্য হয়েছে, তেমনি ভোটকেন্দ্রেও জনতার সম্মিলিত শক্তি সাথে নিয়ে যে কোন ষড়যন্ত্র মোকাবেলা করা হবে মানব দেয়াল দিয়ে। অভিযান বিষয়ে জানতে মুঠোফোনে কথা হয় নির্বাহী ম্যাজিস্ট্রেট রমিজ আলমের সঙ্গে। তিনি মুঠোফোনে বলেন, রাত ৮ টার পরে মাইক ব্যবহার না করার বিষয়ে তাদেরকে সতর্ক করা হয়েছে।

আগামীনিউজ/এএইচ